বিজেপি নেত্রীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ, গ্রেফতার আরএসএস নেতা অমলেন্দু চট্টোপাধ্যায়

বিজেপি নেত্রীর অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হল রাজ্যে আরএসএসের অন্যতম নেতা অমলেন্দু চট্টোপাধ্যায়কে। সোমবার দিল্লি থেকে কলকাতা পুলিশ তাঁকে গ্রেফতার করে। তারপর দিল্লির আদালতে তাঁকে তোলা হয়। পুলিশ সূত্রের খবর, অমলেন্দু চট্টোপাধ্যায়কে কলকাতা নিয়ে আসা হচ্ছে।
প্রসঙ্গত, কয়েক দিন আগেই বিজেপির এক নেত্রী ৩১ শে অগাস্ট বেহালা থানায় বিজেপি রাজ্য সংগঠন এবং আরএসএসের অন্যতম নেতা অমলেন্দু চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগের ভিত্তিতে নির্দিষ্টভাবে ধর্ষন এবং শ্লীলতাহানির মামলা দায়ের করে পুলিশ। ওই মহিলা নেত্রীর অভিযোগ ছিল, অমলেন্দুবাবু তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন তাঁর সঙ্গে সহবাস করেছেন। শুধু তাই নয়, তিনি বিশ্বাস করে অমলেন্দুবাবুর কাছে তাঁর বাড়ির দলিল এবং কাগজপত্রও দিয়েছিলেন। মহিলার আরও অভিযোগ, অমলেন্দুবাবুর ব্যাপারে তিনি রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ, আরএসএসের সর্ব ভারতীয় নেতা শিবপ্রকাশের কাছে অভিযোগ জানালেও কোনও সুরাহা মেলেনি।
কলকাতা পুলিশ সূত্রে খবর, ওই বিজেপি নেত্রী অভিযোগে জানিয়েছেন, তাঁকে কুপ্রস্তাব দিয়েছেন দিলীপ ঘোষ এবং শিবপ্রকাশও। এফআইআরে মহিলা সেই কথা উল্লেখও করেছেন। ওই মহিলা জানিয়েছেন, অমলেন্দুবাবু তাঁর সঙ্গে বারবার জোর করে সম্পর্ক স্থাপন করায় তিনি তিনবার গর্ভবতী হয়ে পড়েন, যার জেরে তাঁকে গর্ভপাত পর্যন্ত করাতে হয়। তিনি জানান, এখন তাঁকে ক্রমাগত ফোন করে হুমকি দেওয়া হচ্ছে, অভিযোগ তুলে নিতে বলা হচ্ছে।

Comments
Loading...