রাজনীতিতে যোগ দিতে আগ্রহী নই, বিজেপিকে জানালেন সৌরভ! প্রতিবেদন প্রকাশ The Telegraph এ

বিধানসভা ভোটে রাজনীতিতে যোগ দেওয়া তো দূর অস্ত, কারও হয়ে নির্বাচনী প্রচার করতেও রাজি নন সৌরভ গাঙ্গুলি!

The Telegraph সংবাদপত্রে প্রকাশিত এক প্রতিবেদনের দাবি, সম্প্রতি সোজাসুজি এই বার্তা বিজেপির শীর্ষ নেতৃত্বকে দিয়েছেন ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক এবং বর্তমান বিসিসিআই সভাপতি, যাঁর এই পদে বসা নিয়ে জল্পনা তৈরি হয়েছিল।

The Telegraph এর এই প্রতিবেদন অনুযায়ী, বিজেপি নেতৃত্বকে মহারাজ স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে, ক্রিকেট দুনিয়ায় নিজের ভূমিকাতেই তিনি ঠিক আছেন, সক্রিয় রাজনীতিতে যোগ দেওয়ার কোনও পরিকল্পনা তাঁর নেই। জানা গিয়েছে, এরপর আর সৌরভকে এ ব্যাপারে পীড়াপীড়ি করতে চাইছে না বিজেপিও। তবে তারা প্রকাশ্যে এ নিয়ে কিছু জানাচ্ছেও না। বিজেপির একটি সূত্র সংশ্লিষ্ট সংবাদমাধ্যমকে ২০১৯ সালের লোকসভা ভোটকালীন সময়ের উদাহরণ দিয়ে জানায়, দল সর্বদাই সৌরভ গাঙ্গুলিকে গুরুত্বপূর্ণ ভূমিকা দিতে রাজি। কিন্তু আগে থেকেই সৌরভের বিভিন্ন জায়গায় কাজের পরিকল্পনা ছিল। যদিও বর্তমানে পরিস্থিতি আলাদা। বাংলায় অন্যতম প্রধান শক্তি হিসেবে উঠে এসেছে বিজেপি। এই ক্ষেত্রে সৌরভ গাঙ্গুলির মতো ব্যক্তিত্বের ভূমিকা তাদের সাহায্য করতে পারে। অর্থাৎ, যে কোনও সময়ে সৌরভকে রাজনীতি জগতে আসতে স্বাগত জানাচ্ছে বিজেপি।

যদিও এ নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি মহারাজ।

শেষ মুহূর্তে নাটকীয় পরিস্থিতির মধ্যে বিসিসিআই প্রেসিডেন্ট হিসেবে সৌরভ গাঙ্গুলি উঠে আসার পর থেকেই রাজনীতির অলিন্দে জল্পনা শুরু হয়। ২০২১ সালে বিধানসভা নির্বাচনে বাংলায় মমতা ব্যানার্জির বিরুদ্ধে তাঁকেই কি প্রধান মুখ হিসেবে তুলে ধরতে চাইছেন অমিত শাহরা? এমন প্রশ্ন একাধিকবার ঘুরেফিরে এসেছে। তবে রাজ্য বিধানসভা ভোটের কয়েক মাস আগেই তা নিয়ে নিজের অবস্থান জানালেন সৌরভ, এমনটাই জানাচ্ছে The Telegraph এর প্রতিবেদন।

 

 

Comments
Loading...