সরকার চালাব আমি আর দিলীপ ঘোষ, শুভেন্দুর মন্তব্যে নয়া চর্চায় ভূমিপুত্র ইস্যু

সভায় দাঁড়িয়ে স্পষ্ট জানিয়ে দিলেন, বাংলায় বিজেপি সরকার চালাবেন তিনি ও দিলীপ ঘোষ

বিজেপি জিতলে কে হবেন মুখ্যমন্ত্রী? এ নিয়ে জল্পনার শেষ নেই। প্রথমে উঠে এসেছিল ‘মহারাজ’ সৌরভ গাঙ্গুলির নাম। কিন্তু প্রথম দফার পর দেখা যাচ্ছে দাদা রাজনীতিতে নেই। অন্যদিকে এ বিষয়ে নাম ওঠে মিঠুনেরও। কিন্তু তিনি ভোটের লড়াইয়ে নেই। এদিকে অমিত শাহ থেকে নরেন্দ্র মোদী, সবাই নিয়ম করে বলছেন, মুখ্যমন্ত্রী হবেন বাংলার ভূমিপুত্র। তাহলে কে রয়েছেন দৌড়ে? এই অবস্থায় বোমা ফাটালেন শুভেন্দু। সভায় দাঁড়িয়ে স্পষ্ট জানিয়ে দিলেন, বাংলায় বিজেপি সরকার চালাবেন তিনি ও দিলীপ ঘোষ। নন্দীগ্রামের প্রার্থীর এই দাবির পরই নতুন সমীকরণ উঁকি দিচ্ছে।
রবিবার দিলীপের পুরনো কেন্দ্র তথা হিরণ চ্যাটার্জির খড়গপুর কেন্দ্রে গিয়ে এই দাবি করেন শুভেন্দু। বলে দেন এবার বাংলায় বিজেপি সরকার আসছে। সেই সরকার চালাব আমি আর দিলীপ ঘোষ।
এই প্রেক্ষিতেই প্রশ্ন উঠছে শুভেন্দু অধিকারীকে কি দিল্লির নেতৃত্বের থেকে তেমন কোনও ইঙ্গিত পেয়েছেন? রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, নন্দীগ্রামে মমতা ব্যানার্জিকে হারাতে পারলে শুভেন্দুকে পুরস্কৃত করবে দিল্লির নেতৃত্ব। কিন্তু সেই পুরস্কার কি মুখ্যমন্ত্রিত্ব? খড়গপুরের সভা থেকে তেমনই ইঙ্গিতই কি দিলেন শুভেন্দু অধিকারী?

Comments
Loading...