মুকুল রায়রা যে ভাষায় কথা বলছেন, বাংলার মানুষ মেনে নেবে নাঃ শুভ্রাংশু

মুকুল রায়ের ছেলে শুভ্রাংশুর দল ছেড়ে দেওয়া উচিত বলে thebengalstory.com কে জানিয়েছিলেন উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক । তার ২৪ ঘন্টার মধ্যে সাংবাদিক বৈঠক করে বাংলার মানুষকে তৃণমূল কংগ্রেসে ভোট দেওয়ার আবেদন জানালেন বিজেপিতে যোগ দেওয়া মুকুল রায়ের পুত্র শুভ্রাংশু। বুধবার কাঁচড়াপাড়ায় শুভ্রাংশু সরাসরি বাবার নাম করে বললেন, মুকুল রায়, দিলীপ ঘোষ, রাহুল সিংহরা যে ভাষায় কথা বলছেন তা রাজ্যের মানুষ মেনে নেবে না। আর কী বললেন মুকুল পুত্র?

প্রশ্নঃ আপনি এখনও তৃণমূলের বিধায়ক। আর আপনার জেলার নেতা বলছেন, আপনার নিজে থেকে দল ছেড়ে দেওয়া উচিত…

শুভ্রাংশু রায়ঃ দেখুন আমাকে কেউ দল ছাড়তে বলেননি। আমি এখনও তৃণমূল কংগ্রেসই করছি। তবে একটা কথা বলতে পারি, মুকুল রায়, দিলীপ ঘোষ বা রাহুল সিংহরা যে ভাষায় কথা বলছেন, তা বাংলার মানুষ মেনে নেবে না। যাঁরা বাংলার কুৎসা করছেন তাঁদের প্রত্যাখ্যান করবেন রাজ্যের মানুষ। কেউ বলছেন, বাংলাকে শ্মশান করে দেবেন। কেউ বলছেন, রাজ্যে গণ্ডগোল পাকাবেন। এটা রাজ্যের সংস্কৃতি নয়। আমি বাংলার মানুষের কাছে আবেদন করছি, তাঁরা যেন এর জবাব দেন।

প্রশ্নঃ আপনি কি পঞ্চায়েতের ভোটের প্রচারে অংশ নিচ্ছেন?

শুভ্রাংশু রায়ঃ আমার বীজপুর এলাকার মধ্যে কোনও পঞ্চায়েত এলাকা নেই। তবে আমি সবার কাছেই বলছি, বিজেপির এই কুৎসার রাজনীতির জবাব দিতে এবং তৃণমূল কংগ্রেসকে ভোট দিতে। মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত শক্ত করতে।

প্রশ্নঃ প্রতারণার মামলায় আপনার মামা গ্রেফতার হয়েছেন। আপনার বাবার বিরুদ্ধেও একই অভিযোগ।

শুভ্রাংশু রায়ঃ এটা আদালতে বিচারাধীন বিষয়। আইনি পথে যা হওয়ার তাই হবে। এ নিয়ে আমি কোনও মন্তব্য করব না। তবে আমি আবার বলছি, বিজেপি নেতারা যে ভাষায় কথা বলছেন তা বাংলার মানুষ মানবে না। এতে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি মানুষের সমর্থন আরও বাড়বে।

Comments
Loading...