দুর্নিবারের শেষ আইবুড়ো ভাত, আয়োজনে কারা ছিলেন?

টলিউড মহলের কানাঘুষো, আজকাল শোভন এবং স্বস্তিকা চুটিয়ে প্রেম করছেন।

দিন গুনছে দুর্নিবার আর মীনাক্ষী। চলতি মাসেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা। হবু দম্পতির আইবুড়ো ভাতের পালা শেষ হল বন্ধুমহলে। ১৪ ফেব্রুয়ারি একইসঙ্গে উদযাপন হল ভালোবাসা দিবস আর দুর্নিবারের শেষ আইবুড়ো ভাতের পালা। মীনাক্ষী-দুর্নিবারের বিয়ের আগে হবু দম্পতিকে আইবুড়ো ভাত খাওয়ালেন স্বস্তিকা দত্ত।

অন্যতম ধারাবাহিক “কি করে বলবো তোমায়” র রাধিকা রবিবার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের ছোট্টো আয়োজনের ছবি শেয়ার করলেন। ছবির ক্যাপশনে জুড়লেন “আইবুড়ো খিচুড়ি”।

দুর্নিবার-মীনাক্ষীর আইবুড়ো ভাতের হাজির ছিলেন “সারেগামাপা” -এর খ্যাতনামা গায়ক শোভন গাঙ্গুলি। এছাড়াও গৌরব সরকার এবং পায়েল সিনহা। এদিন শোভন এবং স্বস্তিকাকে একসঙ্গে পাশাপাশি দেখা যায়। টলিউড মহলের কানাঘুষো, আজকাল শোভন এবং স্বস্তিকা চুটিয়ে প্রেম করছেন।

অন্যদিকে, শোভন গাঙ্গুলিও তার প্রোফাইলে দুর্নিবার-মীনাক্ষী আইবুড়ো ভাতের ছবি শেয়ার করেছিলেন। বন্ধুর সঙ্গে রসিকতা ছলেই লিখলেন, “শেষ আইবুড়ো ভাত। / চোখের জল এলো কিন্তু বুঝে নেওয়ার পর আবার এলো। এখন সবাই কাঁদছে। ”

আইনে বিবাহ সেরে ফেলার পর বেশ কয়েক বছর একসঙ্গে কাটিয়ে আনুষ্ঠানিক ভাবে বিয়ের পিঁড়িতে বসতে চলেছে দুর্নিবার সাহা এবং মীনাক্ষী মুখোপাধ্যায়। আগামী একুশে ফেব্রুয়ারি সাত পাঁকে বাঁধা পড়তে চলেছেন দুর্নিবার-মীনাক্ষী। প্রিয় গায়কের সেরা মুহূর্ত দোরগোড়ায় তা নিয়ে অনুরাগী মহলে বেশ উত্তেজনা ছড়িয়েছে।

Comments
Loading...