তামান্না কে মোটা বললেন নেটিজেনরা! শুনতেই ক্ষেপে গেলেন অভিনেত্রী!

কিছু দিন আগেই করোনা থেকে সেরে উঠেছেন তামান্না ভাটিয়া। সেই রেস এখনো কাটেনি, ঠিক ভাবে কাজে ফিরতে পারেননি এখনো। অসুস্থ থাকার কারণে রোজকার ডায়েট ফলো করা বা নিয়মিত ওয়্যর্ক আউট করাও সম্ভব হয়নি। ফলে বেশ কিছুটা বাড়তি ওজন এসে গেছিল শরীরে। সেই কারণে তাকে মোটা বলা হলো সোশাল মিডিয়া তে।

 

View this post on Instagram

 

A post shared by Tamannaah Bhatia (@tamannaahspeaks)

এই কমেন্ট যথেষ্ট ব্যথা দিয়েছে তামান্না কে। তিনি লিখেছেন, “এত অসংবেদনশীল আপনারা হলেন কী করে? অসুস্থতার সময় ক্রমাগত মৃত্যুচিন্তা হত। করোনার লক্ষণ অত্যন্ত প্রকট ছিল, এমন লক্ষণ, যাতে অনেকে মারা গিয়েছেন। কিন্তু চিকিৎসকরা বাঁচিয়ে দেন, বাবা মাও সঙ্গে ছিলেন। করোনা থেকে সেরে ওঠা শিখিয়েছে, জীবন প্রকৃত অর্থে কত দামী।”

 

View this post on Instagram

 

A post shared by Tamannaah Bhatia (@tamannaahspeaks)

যারা মোটা বলেছেন তামান্না কে তাদের উদ্দেশ্যে তিনি বলেন, করোনা এর সময় প্রচুর ওষুধ খেতে হয়। সে কারণে ওজন কিছুটা বেড়ে গেছিল। সবাই শুধু মাত্র খারাপ কমেন্ট করতেই জানে, পরিস্থিতি টা কেউ বোঝে না বলে দুঃখ প্রকাশ করেন তিনি।

এর আগে নায়িকার বাবা মা করোনা সংক্রমিত হন। তারপরই তামান্নার রিপোর্ট ও পজিটিভ আসে। দক্ষিণী ছবির পর্দায় বেশ হিট নায়িকা তামান্না। বলিউডে বোলে চুরিয়া সিনেমায় নওয়াজ উদ্দিন সিদ্দিকী এর বিপরীতে অভিনয় এর কথা তার।

Comments
Loading...