মমতা: স্বরাষ্ট্রমন্ত্রী কমিশনের কাজে হস্তক্ষেপ করছেন, সন্দেহ হয় তিনিই চালাচ্ছেন, এমন চললে দেশ বিক্রি হয়ে যাবে

স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ নির্বাচন কমিশনকে নিয়ন্ত্রণ করছেন। বাঁকুড়ার ছাতনা থেকে অভিযোগ মমতা ব্যানার্জির। তিনি বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী কমিশনের কাজে হস্তক্ষেপ করছেন, নির্বাচন কমিশনের প্রতি সম্মান জানিয়েই একথা বলছি। আমার সন্দেহ হয়, তিনিই সব কিছু চালাচ্ছেন। এইভাবে চলতে থাকলে দেশ বিক্রি হয়ে যাবে।

মঙ্গলবার সকাল থেকেই মমতা ব্যানার্জি অমিত শাহকে নিশানা করেছেন। তাঁর বিস্ফোরক অভিযোগ, কলকাতায় বসে অমিত শাহ চক্রান্ত করছেন। লোকজনকে গ্রেফতার করাচ্ছেন। সরকারি আধিকারিকদের হেনস্থা করারও অভিযোগ মমতার।

মঙ্গলবার ছাতনায় জনসভায় হুইল চেয়ারে বসেই ভাষণ দেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। তিনি বলেন, আঘাতকে জয় করে এখানে এসেছি। কোমরের চোট আছে। পায়ে ব্যাথা আছে, তবুও সভায় এসেছি। আঘাতের কাছে হারব না, একপায়ে এমন খেলব বুঝতে পারবে বিজেপি।

[আরও পড়ুন- মমতা: স্বরাষ্ট্রমন্ত্রী কমিশনের কাজে হস্তেক্ষেপ করছেন, সন্দেহ হয় তিনিই চালাচ্ছেন, এমন চললে দেশ বিক্রি হয়ে যাবে]

এদিন নোটবন্দি থেকে করোনা একাধিক ইস্যুতে বিজেপিকে আক্রমণ করেন মমতা ব্যানার্জি। তিনি বলেন, বিজেপি শুধু দাঙ্গা লাগায়। গুন্ডামি করে। টাকার ছড়িয়ে ভোট কেনার চেষ্টা করে। ভোটে জেতার জন্য বিজেপি ৫০০, ১০০০, ৫০০০ টাকা করে বিলি করছে বলে অভিযোগ করেন তৃণমূল নেত্রী। তিনি বলেন এটা আপনাদের টাকা। টাকা দিলে নিয়ে নিন, ভোটবাক্সে উলটে দিন।

এদিন তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেওয়া নেতাদের উদ্দেশ্যে মমতা বলেন, তৃণমূল মানুষের দল। কিছু মীরজাফর, বিশ্বাসঘাতক আমাদের দলে ছিল। ওদেরকে তাড়ানোর আগেই দল ছেড়ে পালিয়েছে।

Comments
Loading...