পুরনো ৫ টাকার নোট দিয়ে পেয়ে যান ৩০ হাজার টাকা, জেনে নিন কীভাবে!

৫টাকার নোট এখন বাজারে বিরল। বর্তমান বাজারে দুষ্প্রাপ্য এই নোটার মূল্য আপনার জানা আছে? তবে শুনুন, যদি আপনার কাছে পুরনো ৫ টাকা থাকে। তবে সেই একটি নোট দিয়ে আপনি ৩০ হাজার টাকা উপার্জন করতে পারবেন।

অবিশ্বাস্য হলেও, এটাই সত্যি। কয়েনবাজার অনলাইনে পুরনো ৫ টাকার নোট বিক্রি করার আশ্চর্য সুযোগ এসেছে। এর জন্য coinbazzar.com ওয়েবসাইটে যেতে হবে। সেখানে গিয়ে আপনার ৫ টাকার নোটটি আপলোড করলেই, জানতে পারবেন ওই নোটের দাম কত।

অনেকের কাছেই এই খবরটি গ্রহণযোগ্য বলে মনে হয়নি। পরে হাতেনাতে প্রমাণ পায়।এখন স্বাভাবিক ভাবেই সাধারণ মানুষের মধ্যে আগ্রহ তৈরি হয়েছে। অনেকে আবার ইতিমধ্যেই খুঁজতে শুরু করেছেন পুরনো ৫ টাকার নোট।

আপনার ৫ টাকার নোট বিক্রি করতে হলে প্রথমে  coinbazzar.com এ অ্যাকাউন্ট খুলতে হবে।

 

নিম্নলিখিত পদ্ধতির মাধ্যমে পুরোনো ৫ টাকার নোট বিক্রয় করতে পারবেন:

  • পুরোনো ৫ টাকার নোট বিক্রি করতে হলে প্রথমে coinbazzar.com এ যেতে হবে।
  • ওয়েব সাইটের হোমপেজ খুলে গেলে সেখানে registration ট্যাবে ক্লিক করতে হবে এবং নিজের নাম একজন বিক্রেতা হিসেবে নথিভুক্ত করতে হবে।
  • আপনার নোটের একটি পরিষ্কার ছবি তুলে ওই সাইটে আপলোড করতে হবে। সেখানে নোট বিক্রির জন্য আপনার বিজ্ঞাপনটি বৈশিষ্ট্যযুক্ত করবে।
  • আপনার বিজ্ঞাপনটি দেখার পরে যারা নোটগুলি কিনতে আগ্রহী তাঁদের সঙ্গে আপনার যোগাযোগ করিয়ে দেওয়া হবে।

আপনার পুরনো ৫ টাকার নোটে থাকতে হবে বিশেষ কিছু বৈশিষ্ট্য। নোটে ট্রাক্টরের ছবি থাকলে ৩০ হাজার টাকা পাবেন। এছাড়া ৭৮৬ নম্বর থাকলেও কয়েক হাজার টাকা মিলতে পারে।

Comments
Loading...