TMC তারকা প্রার্থী সায়নী ঘোষের প্রচারের কিছু মুহূর্ত

আসানসোল থেকে তৃণমূলের প্রার্থী হয়েছেন অভিনেতা সায়নী ঘোষ। প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পর থেকেই প্রচারের কোনও খামতি রাখছেন না ঘাসফুল শিবিরের তারকা প্রার্থী। প্রতিদিনই আসানসোলের বিভিন্ন এলাকায় মিটিং-মিছিল করছেন। সেখানকার মানুষের সঙ্গে একাত্ব হয়ে মিশে যাচ্ছেন। সব ছবিই শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়।

বৃহস্পতিবার সায়নী আসানসোল দক্ষিণের ৮০ নং ওয়ার্ড পরিদর্শন করেন। এলাকাবসীর সঙ্গে কথা বলেন তিনি। তাঁদের অভাব অভিযোগের কথা শোনেন। দলীয় নেতৃত্ব ও বুথকর্মীদের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।

আগামী ২৬ এপ্রিল প্রথম দফার ভোটগ্রহণ আসানসোল দক্ষিণে। এই কেন্দ্রে কাজ করতে চান সায়নী। মানুষকে দিদির বার্তা পৌঁছে দেওয়ার প্রয়াস নিয়েছেন তিনি। প্রার্থী তালিকা ঘোষণার পর আসানসোলেই থাকছেন। হেভিওয়েট এই কেন্দ্রে লড়াই হাড্ডাহাড্ডি। প্রতিদ্বন্দ্বিতা বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালের সঙ্গে। আসানসোলের ভূমিকন্যা বিজেপি প্রার্থী মহিলা মোর্চার সভানেত্রীও।

জয়ের বিষয়ে সায়নী বেশ আত্মবিশ্বাসী। নিজের কেন্দ্রের মানুষদের সঙ্গে দেখা করেও খুশি অভিনেত্রী। তিনি বলেছিলেন, আমি খুবই এক্সসাইটেড। দিদি আমার উপরে ভরসা করেছেন এবং আমি সেই মতই কাজ করব। গতমাসেই পুরশুড়ায় মুখ্যমন্ত্রীর জনসভা থেকে তৃণমূলে যোগ দেন সায়নী ঘোষ।

Comments
Loading...