Mamata Injury: দুর্ঘটনা কিন্তু পরিকল্পিত অভিসন্ধি ছিল, বলল তৃণমূল

মমতার উপর হামলা এবং নির্বাচন কমিশনের নিরপেক্ষতার দাবিতে শুক্রবার রাজ্যের প্রতিটি ব্লকে ব্লকে তৃণমূল মৌন মিছিল করবে বলে জানান মহাসচিব পার্থ চ্যাটার্জি

দেশের একমাত্র মহিলা মুখ্যমন্ত্রী নির্বাচনী প্রচারে গিয়ে আহত হলেন অথচ দেশের প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীর কোনও প্রতিক্রিয়া নেই! এটা নিন্দনীয়। পাশাপাশি পার্থ চ্যাটার্জি বলেন, এটি একটি দুর্ঘটনা, কিন্তু তা যে পরিকল্পিত অভিসন্ধি ছিল সে বিষয়ে আমরা নিশ্চিত।

তৃণমূলের নির্বাচনী কমিটির বৈঠক শেষে দলের রাজ্য সভাপতি সুব্রত বক্সী, মহাসচিব পার্থ চ্যাটার্জি, সিনিয়ার সদস্য সৌগত রায়, সুব্রত মুখার্জিরা সাংবাদিক বৈঠক করেন। সেখানে ফের একবার একযোগে তাঁরা অভিযোগ করেন চক্রান্ত করে মুখ্যমন্ত্রীর উপর আক্রমণ করা হয়েছে।

সৌগত রায় বলেন, বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ একটি ভিডিও বার্তায় বলেছিলেন, ১০ তারিখের পর কী হয় দেখবেন, আর ১০ তারিখেই মনোনয়ন জমা দিয়ে নন্দীগ্রামে আহত হলেন মমতা। সৌগতর দাবি এর পেছনে গভীর যড়যন্ত্র রয়েছে। বুধবারের ঘটনার জেরে ইতিমধ্যেই নির্বাচনী কমিশনে অভিযোগ জমা দিয়েছে তৃণমূল।

শুক্রবার ছ’জন তৃণমূল সাংসদের একটি টিম দিল্লিতে নির্বাচন কমিশনের সদর দফতরে গিয়ে এই বিষয়ে সুস্পষ্ট অভিযোগ জমা দেবে। সেই সঙ্গে মমতার উপর হামলা এবং নির্বাচন কমিশনের নিরপেক্ষতার দাবিতে শুক্রবার রাজ্যের প্রতিটি ব্লকে ব্লকে তৃণমূল মৌন মিছিল করবে বলেও জানান মহাসচিব পার্থ চ্যাটার্জি।

[আরও পড়ুন- টালিগঞ্জে বিজেপির বাজি মিঠুন? জল্পনা তুঙ্গে]

এদিন সাংবাদিক বৈঠক থেকে নির্বাচন কমিশনের বিরুদ্ধে একাধিক অভিযোগ আনে তৃণমূলের নির্বাচন কমিটি। রাজ্যের এডিজি, ডিজিকে অপসারণের পরই এই ঘটনা বলেও সমালোচনা করে তৃণমূলের শীর্ষ নেতৃত্ব।

এদিন পার্থ চ্যাটার্জি জানিয়েছেন, মমতা ব্যানার্জির যা যা কর্মসূচি ছিল তা জারি থাকবে। নির্বাচনী ইশতেহার তৈরিই আছে, ঠিক সময়ে তা প্রকাশ করা হবে।

Comments
Loading...