মহুয়া মৈত্রের হাত ধরে বিজেপি-সিপিএম থেকে শতাধিক কর্মীর তৃণমূলে যোগদান

ফের বিরোধী শিবিরে ভাঙন ধরিয়ে বিধানসভা ভোটের আগে শক্তি বৃদ্ধি করল তৃণমূল। এবার নদিয়া জেলা তৃণমূলের সভাপতি তথা কৃষ্ণনগরের সংসদ মহুয়া মৈত্রের হাত ধরে অন্যান্য রাজনৈতিক দল থেকে প্রায় দুশো কর্মী, সমর্থক যোগদান করলেন তৃণমূলে।

মঙ্গলবার সকালে কৃষ্ণনগর পুরসভার দ্বিজেন্দ্রলাল মঞ্চে তৃণমূলে যোগদানকারীদের হাতে দলীয় পতাকা তুলে দিয়ে স্বাগত জানান মহুয়া মৈত্র। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা তৃণমূল নেতৃত্ব ও বিধায়করা। যোগদান অনুষ্ঠানে শারীরিক দূরত্ব বজায় রেখে প্রতিটি বিধানসভা থেকে ১৫ থেকে ২০ জনকে ডাকা হয়েছিল। মঙ্গলবার সকাল থেকে দুপুর, দফায় দফায় বিভিন্ন বিধানসভার প্রতিনিধিরা যোগ দেন তৃণমূলে। মহুয়া মৈত্র জানান, প্রতিটি বিধানসভা থেকে ১৫ থেকে ২০ জন আবার কোথাও ২৫ থেকে ৩০ জন কর্মী তৃণমূলে যোগ দিয়েছেন।

নদিয়া জেলার তেহট্ট, করিমপুর, নাকাশিপাড়া, চাপড়া-সহ জেলার বিভিন্ন এলাকা থেকে বিজেপি, সিপিএমের প্রায় দুশো কর্মী-সমর্থক আনুষ্ঠানিক ভাবে যোগদান করেন তৃণমূলে। যোগদানকারীরা জানিয়েছেন মমতা ব্যানার্জির উন্নয়ন যজ্ঞে শরিক হতেই তৃণমূলে যোগদান করার সিদ্ধান্ত।

উত্তরবঙ্গ থেকে দক্ষিণবঙ্গ, প্রতিদিনই জেলায় জেলায় বিজেপি, কংগ্রেস ও সিপিএম নেতা-কর্মীরা তৃণমূলে যোগ দিচ্ছেন। যা ২১ এর বিধানসভা ভোটের আগে শাসক দলকে অনেকটাই মাইলেজ দেবে বলে মনে করছে রাজনৈতিক মহল।

Comments
Loading...