ব্লু ফিল্মে ব্যবহার হচ্ছে বিধায়কের ছবি! থানায় অভিযোগ উদয়ন গুহর

ভিডিও কলের মাধ্যমে তাঁর ছবি সংগ্রহ করে ব্লু ফিল্মে ব্যবহার হয়েছে! এমনই বিস্ফোরক দাবি তুলে থানায় অভিযোগ দায়ের করলেন দিনহাটার তৃণমূল বিধায়ক উদয়ন গুহ। কোচবিহার থানায় অভিযোগ দায়ের করে তৃণমূল বিধায়ক জানান, ব্লু ফিল্ম তৈরি করে তাঁকে ব্ল্যাকমেলের চেষ্টা করছে কিছু অপরাধী। ফোন করে হুমকি দেওয়া হচ্ছে।

থানায় অভিযোগ দায়েরের পরই সাংবাদিক বৈঠক করে উদয়ন গুহ বলেব, পুলিশই প্রচার করছিল যে কোনও ভিডিও কল এলে সেখান থেকে সাবধান হন। কারণ, ভিডিও কল রিসিভ করলে তাঁর ছবি সংগ্রহ করে তা দিয়ে ব্লু ফিল্ম তৈরি করা হচ্ছে। এখন এই ঘটনার শিকার তিনি নিজে বলে জানান বিধায়ক। তাঁর অভিযোগ, ভিডিও কল করে টাকা চেয়ে ব্ল্যাকমেলা করা হচ্ছে তাঁকে। নিজেদের দাবি মতো টাকা না দিলে তাঁর ছবি বিকৃত করে তৈরি ওই নীল ছবি ইন্টারনেটে ছড়িয়ে তাঁর ইমেজ নষ্ট করার হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেন উদয়ন।

এই সাইবার অপরাধের নেপথ্যে কারা? কাউকে সন্দেহ করছেন কি তৃণমূল বিধায়ক?

উদয়ন বলেন, ‘আমাকে হুমকি ফোনে বলা হয়েছে যে বিধায়ক তো দূরের কথা, এরপর আর আমি সরপঞ্চও হতে পারব না। এই সরপঞ্চ শব্দটা শুনে আমি বুঝলাম যে এরা বাংলার কেউ নয়। বাইরের কেউ এসব কাণ্ডে জড়িত এবং এটা একটা বড় চক্র। পুলিশেরও অনুমান, এ রাজ্যের বাইরে থেকে কেউ বা কারা এরকমভাবে আমার বিরুদ্ধে অপরাধের জাল বুনেছে।’ ইতিমধ্যে এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Comments
Loading...