অবস্থানে অনড় মহুয়া মৈত্র, এবার নিশানা জি মিডিয়া

‘আবার একটা বিজেপি ট্রোল সেলের হঠকারী পরিকল্পনা’, বয়কটের প্রেক্ষিতে এবার সরাসরি জি মিডিয়াকে নিশানা করলেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। 

‘দু পয়সার প্রেস’, সংবাদমাধ্যম সম্পর্কে মহুয়া মৈত্রের রবিবারের এই মন্তব্যে তীব্র প্রতিক্রিয়া তৈরি হয়েছে সংবাদমাধ্যম ও সাংবাদিকদের মধ্যে। জি মিডিয়া গ্রুপের বাংলা নিউজ চ্যানেল, সংবাদ প্রতিদিনের মতো দৈনিক সংবাদপত্রগুলি মহুয়াকে বয়কট করার কথা ঘোষণা করছে। তৃণমূলের তরফে বলা হয়েছে সাংসদ যা বলেছেন সেটা তাঁর ব্যক্তিগত মন্তব্য। দল এই বক্তব্য সমর্থন করে না। যদিও তাতে মহুয়া নিজের অবস্থানে অটল। যে জি মিডিয়া তাঁকে বয়কট ঘোষণা করেছে, তাদেরই একহাত নিলেন তিনি। ঘুরিয়ে অভিযোগ করলেন এই বয়কটের পিছনে রয়েছে বিজেপি আইটি সেল!

ঠিক কী অভিযোগ মহুয়ার? মঙ্গলবার রাতে ট্যুইটে তৃণমূল সাংসদ লেখেন, দুঃখিত জি মিডিয়া। বয়কট মানে কি ওই ব্যক্তি সম্পর্কে লেখা বা দিনভর সংবাদ সম্প্রচার বন্ধ করে দেওয়া? এরপর মহুয়া লেখেন, বিজেপি আইটি সেলের পরিকল্পনা মাফিক এই কাজ হয়েছে। অর্থাৎ, তাঁকে বয়কট ঘোষণা করার পরেও কেন দিনভর সেই খবর পরিবেশন করা হল সেই প্রশ্ন তুলেছেন কৃষ্ণনগরের সাংসদ। তাঁর অভিযোগ, এভাবেই তাঁর বিরুদ্ধে কৌশলী প্রচার করা হচ্ছে। আর যার পিছনে রয়েছে বিজেপি।

নিউজ চ্যানেল জি নিউজের সঙ্গে মহুয়া মৈত্রের চাপানউতোর বেশ পুরনো। এবার সেই গোষ্ঠীর বাংলা নিউজ চ্যানেল মহুয়া মৈত্রকে বয়কট করায়, পাল্টা কটাক্ষ ছুঁড়ে দিলেন তৃণমূল সাংসদ।

Comments
Loading...