হঠাৎ অসুস্থ কুণাল ঘোষ, এনসিসি থানায় জিজ্ঞাসাবাদ চলাকালীন মাথা ঘুরে পড়ে যান তৃণমূল মুখপাত্র

ত্রিপুরার এনসিসি থানায় জিজ্ঞাসাবাদ চলাকালীন হঠাৎই গুরুতর অসুস্থ হয়ে পড়লেন কুণাল ঘোষ। পুলিশের কাজে বাধা দানের অভিযোগে মঙ্গলবার ত্রিপুরার এনসিসি থানায় হাজিরা দেন তিনি। সেখানে পুলিশ অফিসারদের সঙ্গে কথা বলার সময় হঠাৎই তাঁর শরীর খারাপ লাগছে বলে জানান। তারপর থানাতেই বমি করে ফেলেন। জ্ঞান হারান। বর্তমানে তাঁকে পাশের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ত্রিপুরার খোয়াই থানায় মঙ্গলবার জিজ্ঞাসাবাদের জন্য তৃণমূল মুখপাত্রকে তলব করা হয়। নির্ধারিত সময়ে তিনি সেখানে গেলে জানানো হয় এনসিসি থানায় তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে। সেই মতো সেখানে পৌঁছান তৃণমূলের রাজ্য সম্পাদক।

দেবাংশুদের আক্রমণ ও গ্রেফতারির প্রতিবাদে অভিষেক ব্যানার্জি, কুণাল ঘোষেরা খোয়াই থানায় অবস্থান বিক্ষোভ দেখিয়েছিলেন। এই ঘটনায় পুলিশ স্বতঃপ্রণোদিত হয়ে কুণাল সহ বাকি তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে মামলা করে। সেই মামলাতেই এদিন কুণাল ঘোষকে ত্রিপুরার খোয়াই থানায় ডাকা হয়েছিল।

উল্লেখ্য, ত্রিপুরার স্থানীয় তৃণমূল নেতৃত্ব কুণাল ঘোষের সঙ্গে হাসপাতালে রয়েছেন। হাসপাতাল সূত্রে খবর, হঠাৎই ‘সুগার ফল’ করায় কুণাল মাথা ঘুরে পড়ে যান। এখন অন্যান্য পরীক্ষাও করা হচ্ছে। তৃণমূলের রাজ্য নেতৃত্বও হাসপাতালে ফোন করে খবর নিয়েছেন। জানা গিয়েছে, কলকাতা থেকেও দু’একজন তৃণমূল নেতৃত্বে যেতে পারেন ত্রিপুরায়।

Comments
Loading...