খোয়াই থানায় অবস্থানের ঘটনায় কুণালকে তলব ত্রিপুরা পুলিশের; বিজেপি জমি হারাচ্ছে কটাক্ষ তৃণমূল মুখপাত্রের

খোয়াই থানায় অবস্থানের জের, এবার কুণাল ঘোষকে তলব করল ত্রিপুরা পুলিশ। জানা গিয়েছে সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে খোয়াই থানার পুলিশ অভিষেক ব্যানার্জি সহ ৬ জন তৃণমূল নেতার বিরুদ্ধে একটি স্বতঃপ্রণোদিত মামলা করে। এই মামলাতেই তৃণমূল মুখপাত্রকে খোয়াই থানায় হাজিরা দেওয়ার জন্য বলা হয়েছে। 

পুলিশের তলব প্রসঙ্গে এদিন তৃণমূল মুখপাত্র বলেন, বিপ্লব দেবের সরকার ত্রিপুরায় জমি হারাচ্ছে। যার জেরেই এসব করছে। খোয়াই থানায় যাবেন বলেও জানান কুণাল। 

তৃণমূলের রাজ্য সম্পাদক আরও বলেন, এই মামলাটা ত্রিপুরার হাইকোর্টের বিচারাধীন। হাইকোর্ট জানিয়েছে এই মামলায় কোনও চার্জশিট পেশ করা যাবে না।  তারপরেও হয়রানির উদ্দেশ্যে এসব করছে।  খোয়াই থানার তদন্তকারী অফিসারকে আমি জানিয়েছে আমি জিজ্ঞাসাবাদের জন্য যাবো। তবে আমায় জিজ্ঞাসাবাদের প্রক্রিয়াটি ভিডিও গ্রাফি করে রাখার অনুরোধ জানিয়েছে ওঁদেরকে। 

উল্লেখ্য, তৃণমূলের যুব নেতা দেবাংশু, সুদীপরা ত্রিপুরা গিয়ে আক্রান্ত হয়েছিলেন।  এই ঘটনায় পরে দেবাংশুদেরই গ্রেফতার করে খোয়াই থানার পুলিশ। যার জেরে খোয়াই থানায় অবস্থান বিক্ষোভ দেখান অভিষেকে ব্যানার্জি, কুনাল ঘোষ, ব্রতী বসুরা। 

Comments
Loading...