গ্রাহকদের সুবিধার্থে বিদ্যুৎ পর্ষদ এলাকায় বিল জমা দেওয়ার সময়সীমা বাড়িয়ে ৩০ এপ্রিল করল রাজ্য

রাজ্য বিদ্যুৎ পর্ষদের গ্রাহকদের বিদ্যুতের বিল এপ্রিল মাসের প্রথম সপ্তাহের বদলে ৩০ এপ্রিল পর্যন্ত জমা দেওয়ার সময়সীমা বাড়াল রাজ্য বিদ্যুৎ বন্টন কোম্পানি (WBSEDCL)। করোনাভাইরাসের জেরে লকডাউনে বন্দি লক্ষ লক্ষ গ্রাহক যাতে বিদ্যুতের বিল জমা দেওয়া নিয়ে অসুবিধার মুখে না পড়েন তাই এই সিদ্ধান্ত।
বুধবার বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চ্যাটার্জি জানান, যেহেতু লকডাউন চলছে তার জন্য ৩১ মার্চের মধ্যে যাঁদের বিল জমা দেওয়ার তারিখ ছিল, তার জন্য সময়সীমা এর আগে বাড়িয়ে ৯ এপ্রিল করা হয়েছিল। কিন্তু উদ্ভুত পরিস্থিতির কথা বিচার করে এই সময়সীমা আরও বাড়ানো হল। সিদ্ধান্ত নেওয়া হয়েছে, ৩১ মার্চের মধ্যে যাঁদের বিল জমা দেওয়ার সময় ছিল, তাঁদের বিল জমা দিতে হবে এপ্রিল মাসের মধ্যে।
এর আগে গত শনিবার বিদ্যুৎমন্ত্রী ঘোষণা করেছিলেন, যেহেতু লকডাউন চলছে, তার জন্য ৩১ মার্চের মধ্যে যাঁদের বিল জমা দেওয়ার দিন ছিল, তাদের জন্য সময়সীমা বাড়িয়ে ৯ এপ্রিল করা হয়েছে। তবে পরিস্থিতি বিচার করে যদি প্রয়োজন হয়, তাহলে ফের সময়সীমা বাড়ানো হতে পারে বলে ইঙ্গিত দিয়েছিলেন মন্ত্রী।
করোনাভাইরাসের জেরে যে নজিরবিহীন পরিস্থিতি তৈরি হয়েছে তাতে কর্মী ও গ্রাহক, কোনওপক্ষই যাতে অসুবিধের মধ্যে না পড়েন তার জন্য যাবতীয় পদক্ষেপ করা হচ্ছে বলে জানান WBSEDCL এর এক কর্তা।

 

Comments
Loading...