রবিবার হলদিয়ায় মোদীর মঞ্চে থাকবেন কে কে? জল্পনা

এই অনুষ্ঠানে কে কে উপস্থিত থাকবেন, তা নিয়ে শুরু হয়েছে জল্পনা

৭ ফেব্রুয়ারি, রবিবার বাংলায় আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। হলদিয়া পেট্রো কেমিক্যালসে একটি অনুষ্ঠানের আসবেন তিনি। বিজেপি সূত্রের খবর, হলদিয়ায় একগুচ্ছ সরকারি প্রকল্পের শিলান্যাস ও উদ্বোধন করবেন নরেন্দ্র মোদী। হলদিয়ায় ১১০০ কোটির এলপিজি টার্মিনালের উদ্বোধন করবেন তিনি। এই অনুষ্ঠানে কে কে উপস্থিত থাকবেন, তা নিয়ে শুরু হয়েছে জল্পনা।

জানা গিয়েছে, ইতিমধ্যেই হলদিয়ায় কেন্দ্রীয় পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধানের সঙ্গে বৈঠক করেছেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর ভাই তথা তমলুকের তৃণমূল সাংসদ দিব্যেন্দু অধিকারী। প্রধানমন্ত্রীর সরকারি অনুষ্ঠানে তিনি উপস্থিত থাকবেন। কিন্তু শিশির অধিকারী মোদীর মঞ্চে হাজির হবেন কি? সূত্রের খবর, শিশির বাবু শারীরিকভাবে সুস্থ নন। তাই তিনি যাচ্ছেন না।

[আরও পড়ুন- শোভন-বৈশাখীর বিরুদ্ধে মানহানির মামলা দেবশ্রী রায়ের]

কয়েকদিন আগে বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ একটি খবরের লিঙ্ক ট্যুইট করে লেখেন হলদিয়ায় নরেন্দ্র মোদীর মঞ্চে দেব এবং শিশির অধিকারী উপস্থিত থাকবেন। সৌমিত্রের ট্যুইটের উত্তরে ঘাটালের সাংসদ পাল্টা ট্যুইট করে জানান, ‘প্রিয় সৌমিত্র, তোমার সাফল্য দেখে আমার গর্ব হয়, ওই অনুষ্ঠানে আমি না থাকতে পারার জন্য ক্ষমা চাইছি, তোমার আমন্ত্রণ পেয়ে আমি অভিভূত।”

আমন্ত্রণ জানানো হয়েছে, বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে। নবান্ন সূত্রে খবর মুখ্যমন্ত্রী রবিবার হলদিয়ার অনুষ্ঠানে থাকবেন না।

বিধানসভা নির্বাচন দোরগোড়ায়। দলবদলের পালা অব্যাহত রয়েছে বাংলায়। এই অবস্থায় হলদিয়ায় মোদীর এই অনুষ্ঠান তাৎপর্যপূর্ণ। হলদিয়ায় সরকারি সভার পর নরেন্দ্র মোদীকে একটি রাজনৈতিক সভায় হাজির করানোর চেষ্টা করছে বঙ্গ বিজেপি।

Comments
Loading...