হেলিকপ্টার নামার অনুমতি না মেলায় রায়গঞ্জ, বালুরঘাটে আদিত্যনাথের সভা বাতিল, হুগলিতে রাজনাথের সমাবেশ

অনুমতি মিলল না যোগী আদিত্যনাথের সভার, অথচ রবিবার রাজ্যে সভা করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংহ।
হেলিপ্যাড বিতর্কে রবিবার উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী তথা বিজেপি নেতা যোগী আদিত্যনাথের জোড়া সভা বাতিল হল রায়গঞ্জ ও বালুরঘাটে।
রাজ্য প্রশাসনের অনুমতি না মেলায় দুই জায়গাতেই হেলিকপ্টার নামানো যায়নি। বিজেপির অভিযোগ, যোগী আদিত্যনাথের জনপ্রিয়তায় ভয় পেয়ে মমতার সরকার সভার অনুমতি আটকেছে।
তবে এদিন দুপুরে হুগলির চুঁচুড়ায় সভা করেন রাজনাথ সিংহ। সেখান থেকে তৃণমূলকে আক্রমণও করেন তিনি।
এদিন প্রথমে বালুরঘাটে হেলিকপ্টার নামার অনুমতি না মেলায় বিজেপি ঠিক করেছিল, মোবাইল ফোনের মাধ্যমে সভায় উপস্থিত জনতার উদ্দেশে বক্তব্য পেশ করবেন যোগী। তখনও পর্যন্ত ঠিক ছিল রায়গঞ্জের সভা করবেন তিনি। কিন্তু এরপর, রায়গঞ্জেও কপ্টার নামার অনুমতি না মেলায় সেখানও বাতিল হয়ে যায় যোগীর সভা। এমনকী রায়গঞ্জের সভাস্থলে জল ঢেলে তৃণমূল সভা পণ্ড করার চেষ্টা করেছে বলে অভিযোগ করেছে বিজেপি। দুই সভাতেই মোবাইল ফোনের মাধ্যমে ভাষণ দেন যোগী। তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তোপ দেগে বলেন, গণতন্ত্রের অপব্যবহার করছেন তিনি। উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী জানিয়েছেন, তিনি ফের সভা করবেন এরাজ্যে।
যোগীর সভা বাতিল হওয়ায় ট্যুইট করে তৃণমূল নেত্রীর সমালোচনা করেছেন রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু। তিনি লেখেন, বিজেপির আতঙ্ক মমতাকে তাড়া করে বেড়াচ্ছে। পাশাপাশি তাঁর হুঁশিয়ারি, যোগী আদিত্যনাথের একটা জনসভা বাতিল করলে আরও ১০ টা সভার আয়োজন করা হবে। যোগী আদিত্যনাথের সভা বাতিল হওয়ায় রাজ্য বিজেপির একাধিক নেতা রাজ্য প্রশাসনের একহাত নিয়েছেন।

Comments
Loading...