অভিষেককে কাছে পেয়ে কান্নায় ভেঙে পড়লেন স্বামীহারা গৃহবধূ, পাশে থাকার আশ্বাস

তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জি বাড়ির দাওয়ায় বসে রয়েছেন হাঁটু মুড়ে। আর তাঁর সামনেই কান্নায় ভেঙে পড়ছেন এক মহিলা। মহিলার পাশে বসে রয়েছেন তাঁর সন্তানেরা। অভিষেক কখনও সান্তনা দিচ্ছেন মহিলাকে, কখনও সদ্য পিতৃহারা ছোট্ট শিশুর মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন। সেই সঙ্গে তিনি পরিবারের পাশে থাকারও আশ্বাস দিচ্ছেন। অভিষেক শোকগ্রস্থ মহিলাকে বলছেন, আপনি চিন্তা করবেন না আমি আছি আপনাদের পাশে। আপনার ছেলে মেয়ের পড়াশোনা হবে।

বৃহস্পতিবার অভিষেক ব্যানার্জির হুগলি সফর চলাকালীন এমনই হৃদয় বিদারক ঘটনার ছবি ক্যামেরাবন্দি হল। এদিন বজ্রাঘাতে মৃত পরিবারের পরিজনদের সঙ্গে দেখা করতে হুগলি যান অভিষেক।

সেখানেই সদ্য স্বামী হারা গৃহবধূ তৃণমূল সাংসদকে কাছে পেয়ে কান্নায় ভেঙে পড়েন। বারে বারে আবেদন করেন, তাঁকে যাতে একটা কর্মসংস্থানের সুযোগ করে দেওয়া হয়। কাঁদতে কাঁদতেই নিজের অসহায়তার কথা বলেন তিনি। অভিষেকও তাঁদের পাশে থাকার আশ্বাস দেন।

বুধবার বাজ পড়ে মৃতদের পরিবারের সঙ্গে দেখা করতে মুর্শিদাবাদ গিয়েছিলেন তৃণমূলের সর্ব ভারতীয় সাধারণ সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জি। বৃহস্পতিবার বজ্রাঘাতে মৃতদের পরিবার লোকজনের সঙ্গে কথা বলতে হুগলি জেলায় যান তিনি।

Comments
Loading...