সেদিন মমতা ব্যানার্জি আমার কথা শুনলে এরা আজ বিজেপিতে নয়, জেলে থাকতো! বিস্ফোরক অভিষেক

অভিষেকের অভিযোগ, শুভেন্দু সুদীপ্ত সেনের থেকে ৬ কোটি টাকা নিয়েছে

মমতা ব্যানার্জি ২০১৬ সালে তাঁর কথা শুনলে দুর্নীতিতে অভিযুক্ত নেতারা বিজেপিতে নন, আজ জেলে থাকতেন বলে বিস্ফোরক মন্তব্য করলেন অভিষেক ব্যানার্জি। রবিবার দক্ষিণ ২৪ পরগনার কুলতলিতে এক জনসভায় অভিষেক বলেন, আমি আগেই বলেছিলাম, যাঁদের জন্য দলের ভাবমূর্তি নষ্ট হচ্ছে, তাঁদের পেছনের সারিতে রাখা হোক। আমার কথায় দল চললে, মমতা ব্যানার্জি সেদিন আমার কথা শুনলে আজ এদের শ্রীঘরে জায়গা হোত।

ডায়মন্ডহারবারের তৃণমূল সাংসদ সভাস্থল থেকে বলেন, মুখ্যমন্ত্রী বলেছিলেন বদলা নয় বদল হবে, আমি আজ বলে যাচ্ছি বদলা হবে, ইঞ্চিতে ইঞ্চিতে। বদলা হবে।

এদিন সভামঞ্চ থেকে সারদা কর্তা সুদীপ্ত সেনের চিঠি দাবি করে জনতার উদ্দেশে তা পড়ে শোনান অভিষেক। যাতে বলা হয়েছে, সুদীপ্ত সেনের থেকে ৬ কোটি টাকা নিয়েছে শুভেন্দু। এমনকী এই চিটফান্ডের মালিক ফেরার হওয়ার আগের দিনও তাঁর কাছ থেকে টাকা নিয়েছে শুভেন্দু। শুভেন্দুর‘তোলাবাজ’কটাক্ষের পাল্টা এদিন তাঁকে ঘুষখোর বলেও আক্রমণ করেন অভিষেক। তৃণমূলের অপর দলত্যাগী নেতা শোভন চ্যাটার্জিকেও নাম করে আক্রমণ করেন তিনি। অভিষেকের কটাক্ষ, ‘তোয়ালে জড়িয়ে টাকা নিচ্ছে, আর বলছে অভিষেকের সঙ্গে দেখা করিয়ে দেব।

কদিন আগেই জেল থেকে লেখা সুদীপ্ত সেনের চিঠি নিয়ে তোলপাড় হয়েছিল রাজ্য রাজনীতি। চিঠির সত্যতা নিয়ে সদ্য বিজেপিতে যাওয়া শুভেন্দু অধিকারী হাইকোর্টে একটি মামলাও দায়ের করেছেন।

তৃণমূলের কুলতলির সভায় ব্যাপক জনসমাগম দেখা যায়। ভিড়ে ঠাসা সভামঞ্চ থেকে অভিষেকের দাবি, দক্ষিণ ২৪ পরগনায় ৩১ টি আসনেই  তৃণমূল জিতবে। তবে এদিনের দলীয় সভায় তৃণমূলের বিধায়ক দীপক হালদার এবং জয়নগরের সাংসদ প্রতিমা মন্ডল অনুপস্থিত ছিলেন। এই প্রসঙ্গে প্রতিমা মন্ডল জানান, তাঁকে  কার্ড পাঠানো হলেও তাতে তাঁর নাম ছিল না।

Comments
Loading...