শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের অভিষেক ব্যানার্জির

বিজেপিতে যোগদানের পর একাধিক জনসভা থেকে অভিষেকের বিরুদ্ধে বিদ্রুপ মন্তব্য করছেন শুভেন্দু

শুভেন্দু অধিকারী ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মধ্যে শুরু আইনি যুদ্ধ অব্যাহত। ফের শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করলেন যুব তৃনমূল সভাপতি অভিষেক ব্যানার্জি।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আইনজীবী অমিতকুমার নাগ জানিয়েছেন, বিজেপিতে যোগদানের পর একাধিক জনসভা থেকে অভিষেকের বিরুদ্ধে বিদ্রুপ মন্তব্য করেই যাচ্ছেন শুভেন্দু। তোলাবাজ থেকে শুরু করে ভাইপো বলে কটাক্ষও করা হচ্ছে একাধিকবার। ম্যাডাম নরুলা প্রসঙ্গ তুলে তাঁকে অপমান করা হয়েছে। এতে অসম্মানিত বোধ করেছেন ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ। সেইকারণে মামলা দায়ের করেছেন তিনি।

[আরও পড়ুন- তৃণমূলে যোগ দিলেন দীপঙ্কর দে সহ একঝাঁক তারকা]

এর আগেও তোলাবাজ ভাইপো মন্তব্যের জেরে শুভেন্দুকে আইনি নোটিশ পাঠিয়েছিলেন অভিষেক ব্যানার্জি। ক্ষমা চাওয়ার জন্য শুভেন্দুকে ৩৬ ঘণ্টা সময় দিয়েছিলেন অভিষেকের আইনজীবী। সেইসময় শুভেন্দু অধিকারীও পাল্টা আইনি নোটিশ পাঠিয়েছিলেন অভিষেককে।

উল্লেখ্য, বিজেপিতে যোগ দিয়েই তোলাবাজ ভাইপো হঠাও স্লোগান তুলেছিলেন শুভেন্দু অধিকারী। কিন্তু তখন অভিষেকের নাম তোলেননি তিনি। অভিষেক পাল্টা দাবি করে জানিয়েছিলেন, ভয়ে কেউ নাম না তুলে কটাক্ষ করছেন। এরপরেই একটি সভায় রীতিমতো নাম করে শুভেন্দু বলেন, তোলাবাজ ভাইপো অভিষেক হঠাও। যার জেরে তাঁকে আইনি নোটিশ পাঠান অভিষেক। শুভেন্দুকে পাল্টা ‘তোলাবাজ’, ‘ঘুষখোর’ ‘মীরজাফর’ বলে আক্রমণ করেন অভিষেক। সেই মন্তব্যে অভিষেককে পাল্টা আইনি নোটিশ দেন শুভেন্দু। এরপর ফের আইনি যুদ্ধে জড়িয়ে পড়লেন অভিষেক-শুভেন্দু।

Comments
Loading...