দলে শান্তি বজায় রাখতে পারে না, রাজ্য শান্ত করবে কী! BJP কে খোঁচা অভিষেকের

বিজেপির প্রার্থী তালিকা প্রকাশিত হওয়ার পর দলেরই একাংশ প্রার্থী বদলের দাবিতে প্রাকশ্যে বিক্ষোভ করেন। বিজেপির হেস্টিংস অফিসের পাশাপাশি জেলায় জেলায় ক্ষোভ দেখান বিজেপির কর্মী সমর্থকেরা। এদিন এই ঘটনা নিয়ে বিজেপিকে কটাক্ষ করেন যুব তৃণমূল সভাপতি অভিষেক ব্যানার্জি। তিনি বলেন, যাঁরা নিজেদের দলের মধ্যে শান্তি বজায় রাখতে পারেন না, তাঁরা বাংলায় শান্তি প্রতিষ্ঠা করবে! এদিন অমিত শাহের ঝাড়গ্রামে ভার্চুয়ালি সভা নিয়েও খোঁচা দেন অভিষেক। বুধবার কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি নেত্রী স্মৃতি ইরানির রাজ্য সফরে আসার কথা ছিল। শেষ মহুর্তে তা বাতিল হয়। এদিন সে নিয়েও কটাক্ষ শোনা যায় অভিষেকের গলায়। বলেন, পাল্টি খেয়েছে, লোক হবে না শুনে আসেননি।

এদিন তৃণমূল প্রার্থী সন্তোষ কুমার মন্ডলের সমর্থনে বাঁকুড়ার শালতোড়ে রোড-শো করেন অভিষেক ব্যানার্জি। দিদির দূত লেখা গাড়িতে দাঁড়িয়ে বিজেপিকে তৃণমূল সাংসদের তোপ, মমতাকে বাংলা ছাড়া করতে গেলে তোমাদের দিল্লী ছাড়া হতে হবে।

দলনেত্রী মমতা ব্যানার্জি প্রতিটি সভা থেকে অভিযোগ করছেন, বিজেপি টাকা দিয়ে ভোট কেনার চেষ্টা করছে। এদিন দলনেত্রীর সেই অভিযোগের জের টেনে উপস্থিত জনতার উদ্দেশ্যে অভিষেক ব্যানার্জির বার্তা, বড় ফুল থেকে টাকা নিয়ে ছোটো ফুলে ভোট দিন। বহিরাগত তত্ত্বে শান দিয়ে এদিন অভিষেক ফের বলেন, আমি দিল্লির বিজেপি নেতাদের চ্যালেঞ্জ করছি কাগজ না দেখে দু’মিনিট বাংলা বলে দেখান, তৃণমূল ভোটে লড়বে না। সেই সঙ্গে ডায়মন্ড হারবারের সাংসদের ঘোষণা, আমার জেদ বাংলা থেকে বহিরাগতদের বিতাড়িত করব। তৃণমূলের যুব সভাপতি স্লোগান তোলেন, খেলা হবে, আর পদ্মফুল উপড়ে ফেলা হবে।

Comments
Loading...