অফিসারেরা মোদী-শাহকেও মানছেন না! কাকে বোকা বানাচ্ছে BJP? কয়লা কাণ্ডে পাল্টা তোপ অভিষেকের

কয়লা কাণ্ড নিয়ে এবার মোদী-শাহকে কটাক্ষ ছুঁড়ে দিলেন অভিষেক ব্যানার্জি। আর তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগকে আখ্যা দিলেন, নিতান্তই হাস্যকর হিসেবে।

দেশের কয়লা সম্পদ সরাসরি কেন্দ্রের অধীনে। তার নিরাপত্তার দায়িত্বে রয়েছে কেন্দ্রীয় এজেন্সি। বিজেপি যদি মনে করে তৃণমূলের নেতারা বেআইনি ভাবে কয়লা সম্পদ থেকে টাকা তুলছেন, তাহলে কেন্দ্রীয় এজেন্সিকে জাতীয় সম্পত্তি নষ্টের ব্যাপারে তদন্ত করতে কে আটকাচ্ছে? কাকে বোকা বানাচ্ছে বিজেপি?

কয়লা কাণ্ড নিয়ে গত দু’দিন রাজ্য রাজনীতিতে তোলপাড় শুরু হয়েছে। সোমবার ট্যুইটে তার জবাব দিলেন অভিষেক ব্যানার্জি। সোমবার একটি টুইট করেন তিনি।

নিজের ট্যুইটে অভিষেক কটাক্ষ করে লিখেছেন, এটা নিতান্তই হাস্যকর যে বিজেপি নেতারা দাবি করছেন, কয়লা মন্ত্রক ও স্বরাষ্ট্র মন্ত্রকের কর্তারা নাকি তাদের বসের (পড়ুন মোদী-শাহ) কথা না শুনে তৃণমূলের নেতাদের কথা শুনছেন! কাকে বোকা বানাচ্ছে বিজেপি?

কয়লাকাণ্ডে তৃণমূল সাংসদ অভিষেক ব্যানার্জির বিরুদ্ধে আর্থিক দুর্নীতির অভিযোগ করছেন বিজেপি নেতারা। অডিও ক্লিপ শুনিয়ে বিজেপির শুভেন্দু, অমিত মালব্যদের অভিযোগ টাকা পৌঁছত অভিষেক ব্যানার্জির কাছে। অডিও টেপের সত্যতা যাচাই করেনি TheBengalStory.

এই অডিও টেপ নিয়ে পাল্টা প্রশ্ন তুলেছে তৃণমূল। তদন্ত চলাকালীন কীভাবে অডিও ক্লিপ বিজেপি নেতাদের হাতে পৌঁছল তা নিয়েও প্রশ্ন উঠছে। সোমবারই তৃণমূল নেতা তথা রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসু জানিয়েছেন, এই বিষয়ে তারা ফৌজদারি মামলা করবেন। একই দিনে ট্যুইটে পাল্টা শুভেন্দু-অমিত মালব্যদের ব্যঙ্গ ছুঁড়ে দিলেন অভিষেক ব্যানার্জি।

Comments
Loading...