২ ও ৩ মার্চ শহরে শাহ, উত্তর ও দক্ষিণ কলকাতায় করবেন রোড-শো                                                                                              

৭ মার্চ ব্রিগেডে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

২৭ মার্চ থেকে শুরু হচ্ছে বাংলার হাইভোল্টেজ নির্বাচন। আর ৭ মার্চ ব্রিগেডে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মোদীর ব্রিগেডকে ঐতিহাসিক করতে জোর কদমে প্রস্তুতি শুরু করেছে গেরুয়া শিবির। রাজ্য বিজেপির পাশাপাশি ব্রিগেড ভরানোর দায়িত্ব তুলে নিলেন মোদীর প্রধান সেনাপতি অমিত শাহ। 

২ ও ৩ মার্চ ফের রাজ্য সফরে আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী। বিজেপি সূত্রে খবর এই দু’দিন কলকাতাতে কর্মসূচি অমিত শাহের। উত্তর ও দক্ষিণ কলকাতায় জনসভা করবেন তিনি। 

মঙ্গলবার দিন উত্তর কলকাতায় বিজেপির কলকাতা জোনের’ পরিবর্তন যাত্রার সমাপ্তিতে উপস্থিত থাকবেন শাহ। দক্ষিণ ২৪ পরগনার নামখানায় ওই পরিবর্তন যাত্রার সূচনাও তিনি করেছিলেন। 

[আরও পড়ুন- সম্ভবত নেই রাহুল, ব্রিগেডে কংগ্রেসের বক্তা অধীরের সঙ্গে ছত্তিসগড়ের মুখ্যমন্ত্রী বাঘেল]

বুধবার দক্ষিণ কলকাতায় রোড-শো করবেন। বিজেপি সূত্রে খবর হাজরা মোড়ে সভাও করবেন শাহ। মমতার বিধানসভায় দাঁড়িয়ে মোদীর ব্রিগেড ভরানোর ডাক দেবেন গেরুয়া শিবিরের ভোটের সেনাপতি। উল্লেখ্য ভবানীপুর কেন্দ্র থেকেই বিজেপির সর্বভারতীয় সভাপতি বাংলায় বিধানসভা ভোটের প্রচার কর্মসূচি শুরু করেছিলেন। 

এদিকে বিজেপি সূত্রে খবর, টালিগঞ্জ-এর কয়েকজন অভিনেতা শাহের সভায় বিজেপিতে যোগ দিতে পারেন।  

সবমিলিয়ে, বিজেপির সর্বভারতীয় নেতাদের ঘনঘন রাজ্য সফর কতটা ডিভিডেন্ট দেবে গেরুয়া শিবিরকে তার জন্য রাজ্যবাসী তাকিয়ে ২ মে’র দিকে।        

 

    

        

Comments
Loading...