ভারতীয় সেনাবাহিনীর জন্য সুখবরঃ লঞ্চ হল বন্ধন ব্যাঙ্ক শৌর্য স্যালারি অ্যাকাউন্ট

এবার ভারতীয় সেনাবাহিনীর সাথে এক মেমোর‍্যান্ডাম অফ আন্ডারস্ট্যান্ডিং স্বাক্ষর করল বন্ধন ব্যাঙ্ক। আজ নয়া দিল্লীতে ভারতীয় সেনাবাহিনীর লেফটেন্যান্ট জেনারেল হর্ষ গুপ্তার উপস্থিতিতে মউ স্বাক্ষর করেন লেফটেন্যান্ট জেনারেল রবীন খোসলা ও বন্ধন ব্যাঙ্কের ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও চন্দ্রশেখর ঘোষ। জানা গিয়েছে এই বিশেষ পদ্ধতি দ্বারা ভারতীয় সেনাবাহিনীরা বিশেষ সুবিধাযুক্ত বন্ধন ব্যাঙ্ক শৌর্য স্যালারি অ্যাকাউন্টের মালিক হবেন।

১ লক্ষ টাকার বেশি ব্যালান্সে ৬% সুদ, জিরো ব্যালান্সের সুবিধা, যে কোন ব্যাঙ্কের এ টি এমে যতবার প্রয়োজন মাশুলহীন লেনদেনের সুবিধা, শৌর্য ভিসা প্ল্যাটিনাম ডেবিট কার্ড ইস্যু এবং বার্ষিক চার্জ মকুব ছাড়াও থাকছে আরো একাধিক সুবিধা। আশা করা হচ্ছে এরফলে সুবিধা আরো বাড়বে। ভারতীয় সেনাবাহিনীর কর্মরত সেনানীদের ব্যাঙ্কের শাখাগুলোর নেটওয়ার্কের মাধ্যমে দেওয়া হবে এই অ্যাকাউন্টের পরিষেবা।

ভারতীয় সেনাবাহিনীর লেফটেন্যান্ট জেনারেল রবীন খোসলা এই মউ স্বাক্ষর নিয়ে অনেক কথাই বলেন। তিনি জানান, “আমরা বন্ধন ব্যাঙ্ককে স্বাগত জানাতে পেরে আনন্দিত। তাদের ভারতজোড়া উপস্থিতি আর ব্যাঙ্কিং প্রকল্প ও পরিষেবার বৈচিত্র্য আমাদের সেনানীদের নির্ঝঞ্ঝাট ব্যাঙ্কিং-এর সুবিধা নিতে সাহায্য করবে। আমরা বন্ধন ব্যাঙ্কের সাথে এক দীর্ঘ এবং ফলপ্রসূ সম্পর্কের দিকে এগোচ্ছি।” এমনকি বিশেষ সংযজোন হিসেবে থাকছে ১ কোটি টাকা পর্যন্ত বিমান দুর্ঘটনা বিমা, ৩০ লক্ষ টাকা পর্যন্ত ব্যক্তিগত দুর্ঘটনা বিমা, অ্যাকাউন্টের মালিকের আকস্মিক মৃত্যু হলে তাঁর শিশুর জন্য ৪ বছর পর্যন্ত বছরে ১ লক্ষ টাকা পর্যন্ত বিনামূল্যে শিক্ষার সুবিধা।

Comments
Loading...