‘আমার বিশ্বাস, আমার আস্থা ভুল ছিলো না, আইন সবার উপরে’, অভিযুক্তরা গ্রেফতার হওয়ায় কৃতজ্ঞ পরীমণি

‘আমার বিশ্বাস আমার আস্থা ভুল ছিলো না। আইন সবার উপরে।‘ আইনশৃঙ্খলা বাহিনী, সাংবাদিক, সহকর্মী এবং দেশের মানুষ যাঁদের দুঃসময়ে পাশে পেয়েছিলেন, তাঁদের প্রতি আজীবন কৃতজ্ঞ থাকার বার্তা দিলেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী পীরমণি।

বাংলাদেশের প্রভাবশালী এবং প্রতিষ্ঠিত এক ব্যবসায়ীর বিরুদ্ধে খুন এবং ধর্ষণের চেষ্টার গুরুতর অভিযোগ আনলেন ওপার বাংলার জনপ্রিয় নায়িকা পরীমণি। গত ৪ দিন ধরে ঘুরেও ন্যায় পান পাচ্ছিলেন না তিনি। তাই রবিবার রাতে অন্যায়ের বিচার চেয়ে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘মা’ সম্বোধন করে নায়িকা স্যোশাল মিডিয়ায় পোস্ট করেন। নেটমাধ্যমে অভিনেত্রীর লেখা খোলা চিঠি প্রশাসনের নজরে আসতেই। তড়িঘড়ি পদক্ষেপ নেই পুলিশ। নায়িকার অভিযোগের ভিত্তিতে অভিযুক্তদের গ্রেফতার করেছে বাংলাদেশ প্রশাসন।

অভিযোগের ভিত্তিতে পুলিশের তৎপর পদক্ষেপে খুশি অভিনেত্রী। কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে মঙ্গলবার স্যোশাল মাধ্যমে একটি পোস্ট করেন। ফেসবুকে পরীমণি লেখেন, আমার বিশ্বাস আমার আস্থা ভুল ছিলো না। আইন সবার ওপরে। শুধু সেই সঠিক জায়গায় পৌঁছানটাই যত কষ্ট! আইনশৃঙ্খলা বাহিনী, সকল সাংবাদিক, সকল সহকর্মী এবং দেশের মানুষ যারা আমার এই দুঃসময়ে আমার পাশে ছিলেন,আছেন আমি সবার প্রতি আজীবন কৃতজ্ঞ? আপনারাই আমার সাহস। আসামিদের গ্রেফতার করা হয়েছে। এখন আমার চাওয়া আসামিরা যেন দৃষ্টান্তমূলক শাস্তি পায়। কোনোভাবেই যেন এই ধরনের লোকেরা আর কোন মেয়েকে এভাবে নির্যাতন-অপমান করার সাহস না পায়। আমি হার মানব না। আমি এই অন্যায়ের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাব। মাননীয় প্রধানমন্ত্রী আপনি এই দেশের আশীর্বাদ। আপনি মা। আপনি মমতার আঁচলে জড়িয়ে রাখেন আপনার সব সন্তানকে।

প্রসঙ্গত, অন্যায়ের বিচার চাইতে রবিবার রাতে পরীমণি স্যোশাল মিডিয়ায় একটি খোলা চিঠি পোস্ট করেছিলেন। ধর্ষণ ও খুনের চেষ্টার অভিযোগের কথা জানানোর পর রূপনগর থানা থেকে পুলিশের কর্মকর্তারা অভিনেত্রীর বাড়িতে গিয়েছিলেন, অভিযোগ রেকর্ড করা হয়। পরে বাংলাদেশের সাভার থানায় মামলা করা হয়।

Comments
Loading...