একি কথা বললেন শ্রাবন্তী? ‘মুখোশ পড়লে চেনা মানুষও অচেনা লাগে’, দেখুন ভাইরাল ভিডিও

শ্রাবন্তী টলিউডের একজন বিতর্কিত নায়িকা, বলা যেতে পারে কেরিয়ারের শুরু থেকেই তিনি নিজের একের পর এক ছক ভাঙা চরিত্রে টলি পাড়ায় নিজের স্থায়ী জায়গা করে নিয়েছেন। কখনো বোল্ড কখনো বা সাদা মাটা লুকে তিনি আমাদের মধ্যে একটা অন্যরকম জায়গা করে নিয়েছেন। কিন্তু সম্প্রতি তার ব্যাক্তিগত জীবন নিয়ে শ্রু হয়েছে নানা বিতর্ক। তার স্বামীর সাথে বিচ্ছেদ হওয়ার মতো নানা ঘটনা নিয়ে নেটিজেনরা একাধিক মন্তব্য করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

সম্প্রতি ইনস্টাগ্রামের পোস্ট থেকে ছবি ডিলিট হওয়ার পর থেকেই জল্পনা ক্রমশ আরো বাড়ছে। এর মাঝেই ইনস্টাগ্রামে একটি নতুন ভিডিও শেয়ার করে তোলপাড় করেছেন অভিনেত্রী শ্রাবন্তী। ভিডিওতে শ্রাবন্তী বলেছেন, “মাস্ক পড়লে সত্যিই চেনা যায় না, চেনা মানুষ যখন তাকিয়ে হাসে, তখন না চিনতে পেরে অনেকসময়েই মুখ ঘুরিয়ে নিই আমরা। কিন্তু মাস্ক ছাড়া বেরানো আরও খারাপ। করোনা থেকে বাঁচতে প্রত্যেককেই মাস্ক পরতেই হবে”। কিছুদিন আগেই অভিনেত্রী নিজেই জানিয়েছেন শীঘ্রই মুক্তি পেতে চলেছে তার এবং শাশ্বত জুটির নতুন ছবি ‘ছবিয়াল’। যেখানে মিষ্টি বাড়ির বৌ, একদম সাদা মাটা লুকে ধরা দেবেন নায়িকা। আর এই ছবি মুক্তি পাচ্ছে চলতি মাসেই।

কিন্তু এই ভিডিও নিয়ে নানাজন নানা কথা বললেও শ্রাবন্তীর সাফ কথা করোনার মাঝে সাধারণ মানুষকে সাবধান করার জন্যই এই ভিডিও। এমন অনেক মানুষই রয়েছেন যারা কিনা করোনার মধ্যেও মাস্ক ছাড়া ঘুরে বেড়াচ্ছেন যা সম্পূর্ণ অনুচিত কাজ। তাই এই ভিডিও দ্বারা তিনি বোঝাতে চেয়েছেন মাস্ক পড়া আবশ্যক।

Comments
Loading...