বিমল গুরুং: মমতার ব্যানার্জির সঙ্গে থেকে একুশের ভোটে বিজেপিকে উচিত শিক্ষা দেবো, দার্জিলিংয়ের ১৭ কাউন্সিলার ফের মোর্চায়

বিজেপি গোর্খাল্যান্ড নিয়ে প্রতিশ্রুতি পূরণ করেননি। গোর্খাল্যান্ড ইস্যুতে অনেক বছর বিজেপির সঙ্গে ছিলাম। কিন্তু কথা দিয়েও তারা তা রক্ষা করেনি। তাই একুশের ভোটে আমরা এনডিএ ছেড়ে তৃণমূলের সঙ্গে জোট বেঁধে ভোটে লড়ছি। মমতা ব্যানার্জির হাত ধরে বিজেপিকে উচিত শিক্ষা দেব, হুঁশিয়ারি দিলেন বিমল গুরুং।

বৃহস্পতিবার সাংবাদিক বৈঠক করে দার্জিলিং মিউনিসিপ্যালিটির ১৭ জন বিজেপি কাউন্সিলার গোর্খা জনমুক্তি মোর্চায় যোগ দেন। তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন বিমল গুরুং, রোশন গিরিরা। গুরুং বলেন, বিজেপির সঙ্গে বহু বছর ছিলাম। কিন্তু একটি প্রতিশ্রুতি, আশ্বাসও পালন করেনি তারা। বারবার ভোট মেশিনের মতো ব্যবহৃত হয়েছি আমরা। তাই এবার মমতা ব্যানার্জির হাত শক্ত করে বিজেপিকে উচিত শিক্ষা দেব। তাই ২০১৯ সালে মোর্চা ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া দার্জিলিং মিউনিসিপালিটির ১৭ জন কাউন্সিলর ঘরওয়াপসি করছেন।  গুরুংয়ের কথায়, মমতা ব্যানার্জি যা কমিটমেন্ট করেন তা পালন করেন, আশা করছি আমাদেরকে দেওয়া আশ্বাসও পূরণ করবেন।

বিজেপির দিকে আঙুল তুলে গুরুংয়ের মন্তব্য, আমি কর্মে বিশ্বাস করি, চেয়ার বাঁচানোর রাজনীতি করি না। আগামীতে মমতা ব্যানার্জির সঙ্গে হাত মিলিয়ে বিধানসভা ভোটে দারুণ ফলাফল করব, মন্তব্য বিমল গুরুংয়ের।

প্রসঙ্গত, দেশদ্রোহিতা মামলায় ফেরার বিমল গুরুং কয়েক দিন আগে আচমকা প্রকাশ্যে আসেন। তখনই সাংবাদিক বৈঠক করে এনডিএ ছেড়ে তৃণমূলের সঙ্গে জোট করার কথা ঘোষণা করেন এই মোর্চা নেতা।

 

Comments
Loading...