ভোট পরবর্তী হিংসা নিয়ে ফের শাহের দরবারে নালিশ শুভেন্দুর; পাল্টা কটাক্ষ কুণালের

শুক্রবার ফের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সম্প্রতি এই নিয়ে চতুর্থবার দিল্লি সফরে শুভেন্দু অধিকারী। বাংলার ভোট পরবর্তী হিংসা নিয়ে এদিন শাহের কাছে নালিশ জানিয়েছেন নন্দীগ্রামের বিধায়ক।

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের শুভেন্দু জানান, রাজ্যে ভোট পরবর্তী হিংসার ঘটনা এখনও জারি রয়েছে। সেই নিয়েই রাজ্যের বর্তমান অবস্থা সম্পর্কে স্বরাষ্ট্রমন্ত্রীকে অবগত করতে তিনি দিল্লি এসেছেন। রাজ্য বিজেপি নিয়েও শাহের সঙ্গে আলোচনা হয়েছে বলে জানান তিনি।

এদিকে শুভেন্দুর দিল্লি সফরকে তীব্র কটাক্ষ করেছে তৃণমূল। দলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, বিধানসভা ভোটের আগে দিল্লির নেতারা বাংলায় ডেইলি প্যাসেঞ্জারি করতেন। এখন বাংলা থেকে কয়েকজন রোজ দিল্লি ছুটছেন।

তাঁর চাঞ্চল্যকর দাবি, শুভেন্দু অধিকারীকে ‘ধমক’ দিতে দিল্লিতে তলব করেছিলেন অমিত শাহ। কুণালের ব্যাখ্যা, শুভেন্দু যেভাবে প্রকাশ্যে বলেছেন তাঁর কাছে সবার কল রেকর্ডিং আছে, তাতে চরম অস্বস্তির মুখে পড়ছে বিজেপি।

পেগাসাস নিয়ে উত্তাল গোটা দেশ। সমস্ত বিরোধী দল একযোগে সরব হয়েছে বিজেপির বিরুদ্ধে। এই মুহূর্তে শুভেন্দুর এধরনের মন্তব্য ভালোভাবে নেয়নি কেন্দ্রীয় নেতৃত্ব, মত কুণাল ঘোষের।

উল্লেখ্য, কয়েকদিন আগে প্রকাশ্যে একটি জনসভা থেকে রাজ্যের বিরোধী দলনেতা অভিযোগ করেন, শাসক দলের নির্দেশেই রাজ্যের পুলিশ প্রশাসন কাজ করছে। তারপরেই তিনি দাবি করেন, কোন অফিসারকে কে কী নির্দেশ দিচ্ছে তার সব কল রেকর্ডিং রয়েছে তাঁর কাছে।
যার জেরে পেগাসাস কাণ্ড নিয়ে বিজেপিকে আক্রমণ করতে রাজ্যের বিরোধী দলনেতার এই দাবিকেই হাতিয়ার করেছে তৃণমূল নেতৃত্ব।

Comments
Loading...