শ্রাবন্তী, পায়েল, তনুশ্রী, পার্নোকে প্রার্থী করল কে? সদর দফতরে কামান দাগার ইঙ্গিত তথাগত রায়ের

বাংলা জয়ের লক্ষ্যে নেমে ৭৭ এ আটকে গেছে বিজেপি। ফল প্রকাশের পর থেকে লক্ষ্য ও বাস্তবের ফারাক নিয়ে কথা শুরু হয়েছে গেরুয়া শিবিরে। এবার সেই দোষারোপের সুর উঠে এলো সোশ্যাল মিডিয়ায়। বিজেপির তারকা প্রার্থীদের উদ্দেশ্য করে তোপ দাগলেন তথাগত রায়। পোস্টে তাঁর ভাষার ব্যবহার দেখে চমকে উঠেছেন অনেকেই।

বিজেপির চার তারকা প্রার্থী শ্রাবন্তী চ্যাটার্জী, পায়েল সরকার, পার্নো মিত্র এবং তনুশ্রী চক্রবর্তীকে টিকিট দেওয়া নিয়ে প্রশ্ন তোলা থেকে শুরু করে কেন্দ্রীয় নেতাদের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করলেন তথাগত রায়।

মঙ্গলবার নিজের ফেসবুক দেওয়ালে এই সংক্রান্ত একাধিক পোস্ট করে বিজেপির বর্ষীয়ান নেতা। তিনি লেখেন, পায়েল, শ্রাবন্তী, পার্নো ইত্যাদি ‘নগরীর নটীরা’ নির্বাচনের টাকা নিয়ে কেলি করে বেড়িয়েছেন আর মদন মিত্রর সঙ্গে নৌকাবিলাসে গিয়ে সেলফি তুলেছেন (এবং হেরে ভূত হয়েছেন) তাঁদেরকে টিকিট দিয়েছিল কে? কেনই বা দিয়েছিল? পাশাপাশি দিলীপ ঘোষ, কৈলাশ বিজয়বর্গীয়, শিব প্রকাশ এবং অরবিন্দ মেননদের ‘প্রভু’ বলে কটাক্ষ করে টিকিট দেওয়া পিছনে আসল কারণ কী তা বিস্তারিত জানতে চান।

কিন্তু তথাগত রায় এমন মন্তব্য করলেন কেন? মেঘালয়ের প্রাক্তন রাজ্যপালের দাবি, বিজেপির সঙ্গে কোনও সম্পর্কই নেই এমন অভিনেতাদের প্রার্থী করা হল কেন? কেনই বা এঁদের টিকিট দেওয়া হয়েছিল?

তথাগত রায় বিস্ফোরক মন্তব্যের পর রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ জানিয়েছেন, এই নির্বাচনে আমরা লড়াই করেছি। আমাদের হার হলেও অনেক সংখ্যার আসন এই নির্বাচনে পেয়েছি। উনি কল্পনার জগতে আছেন বলে এসব বলছেন। আমরা বাস্তবে নেমে লড়েছি। আশা করছি আগামীতে আরও ভালো ফল করতে পারব।

তথাগত রায়ের মন্তব্যে বিতর্ক নতুন কোনও ব্যাপার নয়। কিন্তু একুশের ফল বেরনোর পর যেভাবে বিজেপির শুধুমাত্র মহিলা তারকাদের আক্রমণ শানালেন, তাতে আরও গভীর প্রশ্ন উঠে গেল।

Comments
Loading...