হলদিয়ায় মোদীর অনুষ্ঠানে নেই দেব, জানালেন ট্যুইট করে

শারীরিক কারণে মোদীর অনুষ্ঠানে যাচ্ছেন না শিশির অধিকারী

হলদিয়ায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভায় উপস্থিত থাকছেন না ঘাটালের তৃণমূল সাংসদ দেব। ৭ ফেব্র্রুয়ারি হলদিয়ায় একাধিক সরকারি প্রকল্পের সূচনা করবেন তিনি। ওই অনুষ্ঠানেই আমন্ত্রণ জানানো হয়েছিল সাংসদ দীপক অধিকারী ওরফে দেবকে। 

মোদীর সঙ্গে একই মঞ্চে থাকতে পারেন তৃণমূল সাংসদ দিব্যেন্দু অধিকারী। আমন্ত্রণ পেলেও শারীরিক কারণে মোদীর অনুষ্ঠানে যাচ্ছেন না শিশির অধিকারী। 

বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ একটি খবরের লিঙ্ক ট্যুইট করে লেখেন হলদিয়ায় নরেন্দ্র মোদীর মঞ্চে দেব এবং শিশির অধিকারী উপস্থিত থাকবেন। সৌমিত্রের ওই ট্যুইটে প্রমাদ গুনতে শুরু করে তৃণমূল। বিজেপি সাংসদ ওই ট্যুইটে দেবকে মেনশন করেছিলেন।

সৌমিত্রের ট্যুইটের উত্তরে ঘাটালের সাংসদ ট্যুইট করেন, ‘প্রিয় সৌমিত্র, তোমার সাফল্য দেখে আমার গর্ব হয়। ওই অনুষ্ঠানে আমি না থাকতে পারার জন্য ক্ষমা চাইছি। তোমার আমন্ত্রণ পেয়ে আমি অভিভূত। রাজনৈতিক মতাদর্শগত ভিন্নতা থাকলেও তোমার প্রতি বিশেষ ভালোবাসা ও সম্মান রয়েছে’।  

তৃণমূলের প্রাক্তন সাংসদ সৌমিত্রকে এদিন দেব আরো জানান, ‘একই দলের সদস্য থাকাকালীন আমাদের এক সঙ্গে কাটানো মুহূর্তগুলো আমার মনে সবসময় থেকে যাবে। তোমার এবং তোমার দলের জন্য শুভেচ্ছা রইল’৷ 

সূত্রের খবর তৃণমূলের এই তারকা সাংসদকে অনেকদিন ধরেই দলে টানার চেষ্টা করছে গেরুয়া শিবির। এমনকি বিজেপির এক শীর্ষ নেতা তাঁকে বিজেপিতে আমন্ত্রণ জানিয়েছিলেন। জানা যাচ্ছে, ঘাটালের সাংসদের তৃণমূল ছেড়ে অন্য দলে যাওয়ার ইচ্ছে নেই বলে জানিয়েছেন দেব।

Comments
Loading...