প্রয়াত অভিনেত্রী দিব্যা ভাটনগর, সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ দিব্যার বান্ধবী দেবলীনার

মাত্র ৩৪ বছর বয়সেই করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত হলেন অভিনেত্রী দিব্যা ভাটনগর। বেশ কিছুদিন ধরেই তিনি মুম্বইয়ের সেভেন হিলস হাসপাতালে ভর্তি ছিলেন। উচ্চ রক্তচাপের সমস্যার পাশাপাশি তিনি বেশ কয়েকদিন ধরে নিউমোনিয়াতে ভুগছিলেন। এমনকি অক্সিজেনের মাত্রাও কমে গেছিল। বহু চিকিৎসার পরেও রবিবার ভোর তিনটে নাগাদ তার শরীর ক্রমশ খারাপ হতে শুরু করে। অবশেষে হাসপাতালেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুতে ইতিমধ্যেই সিরিয়াল জগতে নেমে এসেছে শোকের ছায়া। উড়ান’, ‘জিত গায়ি তো পিয়া মোরে’, ‘বিষ’ এর মতো বহু সিরিয়ালে নজর কেড়েছেন দিব্যা।

 

View this post on Instagram

 

A post shared by Devoleena Bhattacharjee (@devoleena)

দিব্যার অকাল মৃত্যুতে নিজের ক্ষোভ উগড়ে দিয়েছেন ‘সাথ নিভানা সাথিয়া’-খ্যাত অভিনেত্রী গোপী বহু ওরফে দেবলীনা। তার দাবি, দিনের পর দিন শারীরিক ও মানসিক অত্যাচার চালাত দিব্যার স্বামী। এমনকি হাসপাতালে ভর্তি থাকাকালিন একদিনও দিব্যাকে দেখতে আসেনি গগণ গব্রু। দেবলীনা আরো জানায়, “দিব্যা নিরীহ ছিল এবং আমি ওকে সেটা বোঝাতাম। আমি জানি ও করোনায় মারা গিয়েছে। কিন্তু ও মানসিক চাপের মধ্যে দিয়ে গিয়েছে, ওকে শারীরিকভাবে নির্যাতন করা হয়েছে। এরকম ভয়াবহ পরিস্থিতির মধ্যে দিয়ে গেলে কেউ কোনও রোগের বিরুদ্ধে লড়াই করতে পারেন না”।

এখানেই শেষ নয় এদিন প্রতিবাদের ভাষায় দেবলীনা জানায় দরকার পড়লে প্রমাণ সমেত গগনের পর্দা ফাঁস করে দেওয়া হবে। যে কারণে দিব্যার মৃত্যু হল তা কখনোই ভুলে যাওয়ার নয়।

Comments
Loading...