তৃণমূলের নাম করে যাদবপুরের অধ্যাপকদের গালিগালাজ! বিজেপির IT Cell কে আক্রমণ মমতার

পুলিশকে তদন্তের নির্দেশ

তৃণমূল কংগ্রেসের নাম করে যাদবপুর ইউনিভার্সিটির প্রফেসারদের গালাগালি দিচ্ছে বিজেপির আইটি সেল! সোমবার সাংবাদিক বৈঠক করে চাঞ্চল্যকর অভিযোগ করলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।

মুখ্যমন্ত্রী বলেন, তাঁকে যাদবপুর ইউনিভার্সিটির কয়েকজন অধ্যাপক ফোন করে একথা জানান। এর আগেও মুখ্যমন্ত্রী একাধিকবার অভিযোগ করেছেন, বিজেপির আইটি সেল ফেক নিউজ ছড়িয়ে বিভ্রান্তি তৈরির চেষ্টা করছে। ক’দিন আগে অমিত শাহ রাজ্য সফরে এসে বিজেপির সোশ্যাল মিডিয়া সেলের একটি অনুষ্ঠানে গিয়ে বলেছিলেন বিজেপির শীর্ষ নেতৃত্বের বার্তা বিপুল সংখ্যক সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে দিতে হবে। এদিন সেই প্রসঙ্গও টেনে আনেন মুখ্যমন্ত্রী। নাম ভাঙিয়ে ফোন করার বিষয়টি নিয়েও তদন্ত করার নির্দেশ দেন পুলিশকে। পাশাপাশি বলেন, এরকম ঘটনা দেখলেই পুলিশে অভিযোগ দায়ের করুন।

[আরও পড়ুন-  স্বাস্থ্যে সফল বাংলা, চিত্তরঞ্জন হাসপাতালে ‘মাতৃ মা’ ভবনের উদ্বোধনে বললেন মমতা]

পরিবেশ কর্মী গ্রেটা থুনবার্গ-এর ট্যুইটারের টুল কিট সম্পাদনা করে শেয়ার করার অভিযোগে বেঙ্গালুরু থেকে দিশা রবি নাম এক তরুণীকে গ্রেফতার করে দিল্লি পুলিশ। এই ঘটনায় কেন্দ্রীয় সরকারের সমালোচনা করে মমতা বলেন, বিজেপির আইটি সেল মিথ্যা খবর ছড়াচ্ছে অথচ তাদের পুলিশ অ্যারেস্ট করছে না, তার জায়গায় নির্দোষদের আটক করা হচ্ছে।

Comments
Loading...