প্রথম দিনেই “আদিপুরুষ” এর সেট পুড়ে ছাই

আপাতত “আদিপুরুষ” ছবির শুটিং স্থগিত থাকবে যতক্ষণ না নতুন করে সেট তৈরি করা হচ্ছে।

প্রথম দিনেই শুটিংয়ের সেটে বিপদ এলো গুনগুনিয়ে। করোনাভাইরাস থেকে লকডাউন একটা লম্বা পিরিয়েড কাটিয়ে বলিউড তারকা সইফ আলি খান এবং প্রভাস অভিনীত নতুন ছবি “আদিপুরুষ” এর শুটিং শুরু হওয়ার কথা হয় নতুন বছরে। জানুয়ারি পেরিয়ে ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছিল শুটিংয়ের কাজ। কিন্তু হঠাৎই ঘটলো বিপত্তি। প্রথম দিনই আগুনে ভস্মীভূত হয়ে গেল শুটিংয়ের সেট।

বহুপ্রতীক্ষিত আদি পুরুষ ছবির সেট তৈরি হয়েছিল মুম্বাইতে। মঙ্গলবার সেখানে আগুন লাগে। প্রাথমিকভাবে জানা গিয়েছে যে শর্ট সার্কিট থেকে এই অগ্নিকাণ্ড ঘটে। ঠিক সময়ে দমকল বাহিনী সেখানে পৌঁছে যাওয়ার ভয়াবহ হতাহত থেকে রক্ষা পায়।

অগ্নিকাণ্ড চলাকালীন ছবির সেটে সইফ আলি খান ও প্রভাস কেউই উপস্থিত ছিলেন না, কিন্তু শুটিং ফ্লোরে সেই মুহূর্তে উপস্থিত ছিলেন ছবির পরিচালক ওম রাউত ও মারাঠি অভিনেতা সূর্য। আপাতত “আদিপুরুষ” ছবির শুটিং স্থগিত থাকবে যতক্ষণ না নতুন করে সেট তৈরি করা হচ্ছে।

ওম রাউত পরিচালিত ছবি আদি পুরুষ সে রামের ভূমিকায় দেখা যাবে প্রভাসকে এবং সইফ আলি খান লঙ্কেশ্বর রাবণের ভূমিকা অভিনয় করবেন।

সম্প্রতি “আদিপুরুষ” ছবিটি নিয়ে সইফ আলি মন্তব্য করলে বিতরকের মুখোমুখি হতে হয় তাঁকে। তবে নিজের মন্তব্য নিয়ে বিবৃতি জানিয়ে পড়ে ক্ষমা চান অভিনেতা স্বয়ং।

Comments
Loading...