ট্রোলিং থেকে মিম… দীর্ঘ চার বছরের জার্নি শেষে স্টার জলসার ধারাবাহিক “কে আপন কে পর”! জানুন কি বলছেন অভিনেতা-অভিনেত্রীরা

আগামী ২৭ ডিসেম্বর শেষ হচ্ছে “কে আপন কে পর” ধারাবাহিক। দীর্ঘ চার বছর ধরে চলা এই জনপ্রিয় ধারাবাহিক শেষ হোয়ার কথা শুনতেই অনেকেই ইতিমধ্যে মুখ কালি করেছেন। আবার অনেকের কাছে এই খবর দারুণ আনন্দের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি মিম ঘুরে বেড়াচ্ছিল যেখানে দেখা গিয়েছিল এই ধারাবাহিক নিয়ে এখনো অনেকেই ট্রোল করছেন। কিন্তু এতোদিন ধরে চলে আসা এই সিরিয়াল হঠাত কেন বন্ধ হচ্ছে সেই নিয়েও অনেকের অনেক প্রশ্ন রয়েছে।

এবার সেই নিয়ে খোলামেলা কথা বললেন সিরিয়ালের মুখ্য অভিনেত্রী জবা ওরফে পল্লবী। পল্লবী জানিয়েছেন “কোনও জিনিসই তো সারা জীবন চলতে পারে না। যখন শুরু হয়েছে, শেষও হবে। সেটা জানতাম। তাই মানসিক প্রস্তুতি নিতে শুরু করেছিলাম। এমনকি লকডাউনের পরও আমাদের সিরিয়াল চলছিল। স্লট পরিবর্তনের পরও টিআরপি দিচ্ছিল”। এমনকি ধারাবাহিকের অভিনেতা এবং অভিনেত্রী তাঁরা দুজনই এদিন এই ধারাবাহিকের ট্রোল করা নিয়ে মুখ খোলেন। জানান যারা এইসব করেন তারা এই ধারাবাহিক দেখেন না বোঝেন না তাই এসব করেন।

এমনকি অভিনেত্রী নিজেই জানান যে একটি দৃশ্য ছিল যেখানে তাকে মারা যেতে হয়েছিল কিন্তু তাও অনেক দর্শক এমন ছিলেন তারা কান্নাকাটি করেছেন। কিন্তু সেই ইমোশন অন্য কেউ হয়তো বুঝবেন না। এমনকি এই ধারাবাহিক নিয়ে অভিনেতাদের বক্তব্য করোনা কালে নানা অসুবিধা সত্ত্বেও তাঁদের পারিশ্রমিক কমানো হয় নি। তা মিটিয়ে দেওয়া হয়েছে। আর এই ধারাবাহিক যেহেতু এতোদিন ধরে চলেছে তাই তাঁরা এবার একটু লম্বা ব্রেক নিতে চলেছেন। কিন্তু এমনকিছু স্মৃতি রয়ে গেছে মনে যা হয়তো কখনো ভোলা সম্ভব না। সুখ দুঃখের প্রায় বহু বছরের সাক্ষী “কে আপন কে পর”।

Comments
Loading...