আমার গুরূত্ব রয়েছে বলেই ব্যঙ্গ, মোদীর দিদি-দিদি শব্দবন্ধের জবাব দিলেন মমতা

উত্তরবঙ্গের সভা থেকে মোদীর দিদি ও দিদি আকুল ডাকের প্রত্যুত্তর দিলেন মমতা ব্যানার্জি

একুশের নির্বাচনে নতুন ট্রেন্ড ‘খেলা হবে’র পর বাজারে চলে এসেছে নতুন শব্দবন্ধ। নরেন্দ্র মোদীর গলায় ‘দিদি ও দিদি’। বিধানসভা নির্বাচনের প্রচারে প্রায় রোজ রাজ্যে আসছেন নরেন্দ্র মোদী। দিনে ৩-৪ টি করে সভা সারছেন আর প্রতি সভায় মমতা ব্যানার্জিকে বলছেন ‘দিদি ও দিদি’! ইতিমধ্যেই মোদীর এই শব্দবন্ধ নিয়ে প্রশ্ন তুলেছে তৃণমূল। তাদের অভিযোগ, এভাবে মহিলাদের অপমান করছেন মোদী। মঙ্গলবার উত্তরবঙ্গের সভা থেকে মোদীর দিদি ও দিদি আকুল ডাকের প্রত্যুত্তর দিলেন মমতা ব্যানার্জি।

আলিপুরদুয়ারের কালচিনি সভা থেকে নাম না করে মোদীকে খোঁচা দিয়ে বললেন, ব্যাঙের বাচ্চাকে বলে ব্যাঙাচি আর বিজেপিকে বলে ভ্যাঙাচি। উনি রোজ দিদি ও দিদি বলে আমাকে ব্যঙ্গ করেন। তাতে আমার সমস্যা নেই। বরং আমার গুরূত্ব রয়েছে বলেই ব্যঙ্গ করে।

সভায় জে পি নাড্ডাকে আক্রমণ করে তৃণমূল নেত্রীর বলেন, বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা বাংলায় সভা করতে ব্যর্থ হয়েছেন, লোক নেই। তাই দিল্লিতে ফিরে গিয়ে মিটিং করে CRPF জাওয়ানদের বলেছেন বিজেপির গুন্ডাদের নিয়ে বুথ দখল করতে। মোদীকে ব্যঙ্গ করে বলেন, ট্রাম্পও মনে হয় এতদূর যাননি, যতদূর মোদী গিয়েছেন।

প্রসঙ্গত প্রেসিডেন্ট ভোটের আগে আমেরিকা গিয়ে মোদী বলেছিলেন, অব কি বার ট্রাম্প সরকার!

এদিন কালচিনির সভা থেকে কেন্দ্রীয় বাহিনীর কার্যকলাপের নিন্দা করেন মমতা। পাশাপাশি নারায়ণী ব্যাটালিয়ন নিয়ে নরেন্দ্র মোদীর তীব্র সমালোচনা করে বেশ কিছু আরটিআই কাগজ দেখিয়ে তৃণমূল নেত্রী দাবি করেন নরেন্দ্র মোদী মিথ্যে কথা বলে মানুষকে ভুল বুঝিয়ে ভোট লুট করতে চাইছেন।

Comments
Loading...