মমতা ব্যানার্জি: গ্যাসের দাম বৃদ্ধিতে সবচেয়ে ক্ষতিগ্রস্ত মহিলারা, মানুষকে লুট করছে কেন্দ্র

মহিলা মিছিলে যোগদান করেছেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী, নুসরত জাহান এবং কাকলি ঘোষ দস্তিদার।

একদিকে যখন ব্রিগেডের ময়দান ভরে উঠছে জন উচ্ছ্বাসে। সেই সময় গ্যাস ও পেট্রোলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে শিলিগুড়ির পথে নেমেছেন তৃণমূল দলীয় নেত্রী মমতা ব্যানার্জি।

আজ ব্রিগেড দিবস। বিজেপি ব্রিগেডের সভা অলংকৃত করতে আসছেন ভারতীয় জনতা পার্টির দলীয় নেতা নরেন্দ্র মোদি। অন্যদিকে, কেন্দ্র সরকারের নির্ধারিত রান্নার গ্যাস ও পেট্রোলের মূল্যবৃদ্ধি নিয়ে শিলিগুড়ির পথে প্রতিবাদী মহিলা মিছিলে বেড়িয়েছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। ব্রিগেডের সমাবেশ শুরু হওয়ার আগে মমতা ব্যানার্জি তাঁর টুইটার হ্যান্ডেলে একটি টুইট করেন। সেখানে তিনি লিখেছেন, নিয়মিত এলপিজির দাম বাড়িয়ে মানুষের পকেট লুটছে বিজেপি। এতে সবচেয়ে বেশি ক্ষতি হচ্ছে বাংলার নারীদের। আমি এর প্রতিবাদ জানিয়ে শিলিগুড়ির রাস্তায় মহিলা মিছিলে নেতৃত্ব দিচ্ছি।

নির্বাচনের দিনক্ষণ ঘোষণা পর এই প্রথমবার রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধিকে কেন্দ্র করে মহিলা মিছিলের হাত ধরে প্রচার সভায় নেমেছেন মমতা ব্যানার্জি। ইতিমধ্যেই প্রতিবাদের সুর চড়া করে পথযাত্রা শুরু করে দিয়েছেন। মহিলা মিছিলে যোগদান করেছেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী, নুসরত জাহান, কাকলি ঘোষ দস্তিদার এছাড়া আরও অনেক।

Comments
Loading...