করোনা-যুদ্ধে রাজ্যবাসীকে খোলা চিঠিতে কুর্ণিশ মমতার, দিলেন নিজের দফতরের আধিকারিকের নম্বর

লকডাউনে বিধিনিষেধ মানা হচ্ছে কিনা, সরেজমিনে খতিয়ে দেখতে তাঁকে রাস্তায় দেখা গিয়েছে। করোনা ঠেকাতে কী করবেন, কী করবেন না, তা নিয়ে বুঝিয়েছেন বারংবার। প্রকাশ্যে ধন্যবাদ জানিয়ে ভরসা যুগিয়ে গিয়েছেন মরিয়া লড়াই চালিয়ে যাওয়া স্বাস্থ্য কর্মীদের, ডাক্তারদের, নার্সদের। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দিয়েছেন ৫ লক্ষ। সমপরিমাণ দিয়েছেন রাজ্যের জরুরি তহবিলে। এবার রাজ্যবাসীকে সাথী সম্বোধন করে খোলা চিঠি দিয়ে এই লড়াইয়ে অক্লান্তভাবে পাশে থাকার জন্য ধন্যবাদ জানালেন মমতা।

গত ৩০ মার্চ মুখ্যমন্ত্রী রাজ্যবাসীকে এই খোলা চিঠি দিয়েছেন। তাতে প্রথমেই কোভিড ১৯ কে কেন্দ্র করে তৈরি হওয়া অভূতপূর্ব পরিস্থিতির প্রভাব থেকে বাংলাও বিচ্ছিন্ন নয়, তা লিখেছেন। জীবনের ঝুঁকি নিয়ে যে দায়িত্ব ও নিষ্ঠার সঙ্গে রাজ্যের মানুষের সেবা করে চলেছেন, তাকে আমি কুর্ণিশ জানাচ্ছি। পাশাপাশি মমতা স্বীকার করে নিয়েছেন, তাঁদের ধন্যবাদ জানানোর মতো কোনও ভাষা তাঁর নেই। আগামীদিনেও একইরকম সহায়তা পাবেন বলে আশা করেছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।

এই পরিস্থিতিতে রাজ্যবাসী যাতে প্রয়োজনে দ্রুত তাঁর কাছে পৌঁছতে পারে, সে জন্য মুখ্যমন্ত্রী নিজের দফতরের আধিকারিকের মোবাইল নম্বর দিয়েছেন।

এর ফলে এবার থেকে সরাসরি রাজ্যবাসীর সঙ্গে কথোপকথন শুরু করে দিলেন মুখ্যমন্ত্রী। খোলা চিঠির শেষে মমতার আশা, আমাদের সকলের মিলিত প্রচেষ্টায় এই পরিস্থিতি আমরা দ্রুত কাটিয়ে উঠব।

Comments
Loading...