করোনা তাণ্ডবের জেরে সারা দেশে চলছে নজিরবিহীন লকডাউন। বন্ধ গণপরিবহণ। দেশের বিভিন্ন প্রান্তে কাজের সন্ধানে যাওয়া শ্রমিকরা পড়েছেন চরম সমস্যায়। লকডাউনের জেরে বাড়ি ফেরাও বন্ধ। এই পরিস্থিতিতে দেশের ১৮ টি রাজ্যের মুখ্যমন্ত্রীকে চিঠি দিলেন মমতা ব্যানার্জি।
চিঠিতে রাজ্যের মুখ্যমন্ত্রীর আবেদন, লকডাউনের জন্য দেশের বিভিন্ন প্রান্তে আটকে এই রাজ্যের বহু মানুষ। আমাদের পক্ষে তাঁদের কাছে পৌঁছনো সম্ভব হচ্ছে না। এই পরিস্থিতিতে দেশের নানা প্রান্তে আটকে পড়া রাজ্যের বাসিন্দাদের খাদ্য, ওষুধ, চিকিৎসা, বস্ত্র এবং অন্যান্য জরুরি পরিষেবা নিশ্চিত করার অনুরোধ করে ১৮ টি রাজ্যের মুখ্যমন্ত্রীকে চিঠি দিলেন মুখ্যমন্ত্রী।
বাংলা থেকে দেশের বিভিন্ন প্রান্তে কাজের সন্ধানে যান বহু মানুষ। তড়িঘড়ি দেশজুড়ে লকডাউনের পর তাঁরাই পড়েছেন সবচেয়ে মুশকিলে। বিভিন্নভাবে রাজ্য প্রশাসনের সঙ্গে যোগাযোগ করেও লকডাউনের কারণে থমকে যাচ্ছিল সমস্ত উদ্যোগ। এই পরিস্থিতিতে রাজ্যের বাসিন্দাদের নিরাপত্তা ও অত্যাবশ্যকীয় পণ্য সরবরাহের অনুরোধ জানিয়ে ১৮ রাজ্যের মুখ্যমন্ত্রীকে চিঠি দিলেন মমতা।

ধারাবাহিকভাবে পাশে থাকার জন্য The Bengal Story র পাঠকদের ধন্যবাদ। আমরা শুরু করেছি সাবস্ক্রিপশন অফার। নিয়মিত আমাদের সমস্ত খবর এসএমএস এবং ই-মেইল এর মাধ্যমে পাওয়ার জন্য দয়া করে সাবস্ক্রাইব করুন। আমরা যে ধরনের খবর করি, তা আরও ভালোভাবে করতে আপনাদের সাহায্য আমাদের উৎসাহিত করবে।

Login Support us

You may also like

Mamata Letter to CMs
Complete Lockdown