আমাকে খুনের সুপারি দিয়েছে একটি রাজনৈতিক দলঃ মমতা বন্দ্যোপাধ্যায়

তাঁকে খুন করার জন্য সুপারি দেওয়া হয়েছে একটি রাজনৈতিক দলের পক্ষ থেকে। এই বিস্ফোরক অভিযোগ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার ২৪ ঘন্টা চ্যানেলে এক ইন্টারভিউয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, তাঁকে খুন করার জন্য টাকাও অ্যাডভান্স করেছে একটি রাজনৈতিক দল। তিনি এই দলের নাম করেননি।

মুখ্যমন্ত্রী জানান, প্রশানিক স্তরে এই খবর তিনি পেয়েছেন। খুনিরা তাঁর বাড়িতে রেকিও করেছে। তিনি জানান, এই চক্রান্তের কথা আঁচ করে পুলিশ তাঁকে বাড়ি বদল করতেও বলেছিল। তিনি বলেন, এর আগেও তাঁকে খুন করার চক্রান্ত হয়েছে। মরতে-মরতে তিনি ফিরে এসেছেন। তাঁর অভিযোগ, রাজনৈতিকভাবে তাঁর বিরুদ্ধে লড়তে না পেরেই তাঁকে খুনের সুপারি দেওয়া হয়েছে।  যদিও  মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, তিনি কাউকে ভয় পান না।

পাশাপাশি আগামী ১৪ তারিখের পঞ্চায়েত ভোট নিয়েও বিরোধীদের আক্রমণ করেন মুখ্যমন্ত্রী। বলেন, রাজ্যে সন্ত্রাসের রাজত্ব কায়েম করতে চাইছে সিপিএম, বিজেপি। তবে তাঁকে খুনের সুপারি একটি রাজনৈতিক দলের পক্ষ থেকে দেওয়া হয়েছে বলে তিনি যে অভিযোগ করেছেনে তা নিয়ে চাঞ্চল্য তৈরি হয়েছে। তাঁর অবর্তমানে তৃণমূলের দায়িত্ব কে নেবে সেই উইলও তিনি করে রেখেছেন বলে জানান মমতা বন্দ্যোপাধ্যায়।

Comments
Loading...