নতুন বছরের উপহার, নতুন পরিষেবা আনছে মেঘবালা ব্রডব্যান্ড

মেঘবেলা ব্রডব্যান্ড পশ্চিমবঙ্গে নিয়ে এলো কোয়াড-প্লে পরিষেবা। এই পরিষেবা এক ভয়েস এনাবল্ড অ্যান্ড্রয়েড বক্স যা গ্রাহকদের সাধারণ টিভি কে স্মার্ট টিভি তে পরিণত করবে। এছাড়া গুগল অ্যাসিস্ট্যান্ট দ্বারা চালিত অ্যান্ড্রয়েড বক্সটির মাধ্যমে অ্যাক্সেস পাওয়া যাবে প্রিমিয়াম ওটিটি প্ল্যাটফর্ম গুলির এবং ১৫০ টিরও বেশি লাইভ টিভি চ্যানেল এর। সুবিধা হিসেবে অ্যামাজন প্রাইম, জি ফাইভ , হাঙ্গামা, হাবহপ্পার, শীমারু মি, গানা এবং হইচই, আড্ডাটাইমস এবং বঙ্গ টিভির মতো বাংলা ওটিটি প্লাটফর্মে বিজ্ঞাপন মুক্ত বিনোদন এবং সংগীতের আনন্দ ও উপভোগ করতে পারবেন।

যে সমস্ত গ্রাহকরা স্মার্টফোনে দেখতে চাইবেন তাঁরা প্লে স্টোর বা আইওএস স্টোর থেকে মেঘবেলা অ্যাপটি ডাউনলোড করে সমস্ত সুবিধা এবং পরিষেবাগুলি পেতে পারেন। মেঘবেলা বিনোদনের সম্ভার প্রসারিত করতে ডিজনি+ হটস্টার, সোনি লিভ, ডিসকভারি+ এর মতো অন্যান্য শীর্ষস্থানীয় ওটিটি প্ল্যাটফর্মের সাথেও আলোচনায় রয়েছে। এই প্রসঙ্গে, মেঘবেলা ব্রডব্যান্ড এর কো-ফাউন্ডার এবং ডিরেক্টর শ্রী ইন্দ্রনীল ভট্টাচার্য বলেন, “আমরা ২০০৭ সালে পথচলা শুরু করি এবং আজ সংস্থা হিসাবে মেঘবেলা অনেকটাই এগিয়ে এসেছে। আমরা শীঘ্রই জাতীয় স্তরে পৌঁছনোর ব্যাপারে আশাবাদী।

আমরা ওড়িশা, বিহার এবং ঝাড়খন্ড জুড়ে পর্যায়ক্রমে পূর্ব ভারতে অ্যান্ড্রয়েড বক্স লঞ্চ করব।” কলকাতা এবং পশ্চিমবঙ্গের গ্রাহকরা যে প্ল্যান পাবেন তা হল- বার্ষিক ১৫,০০০ টাকা, অর্ধ-বার্ষিক ৯০০০ টাকা, এবং তিন মাসে ৫২৫০ টাকা। এছাড়াও বিভিন্ন রকমের সুবিধা সহ চারটি মাসিক প্ল্যানও রয়েছে ১০০০ টাকা , ১২৪৯ টাকা, ১৪৯৯ টাকা এবং ১৫৪৯ টাকা। এমনকি করোনা পরিস্থিতিতে মিলতে চলেছে আরো সুবিধা বিষদ জানতে আজই নিজের মেঘবালা অপরেটরের সাথে যোগাযোগ করুন।

Comments
Loading...