বিরাটের চ্যালেঞ্জ গ্রহণ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

‘হাম ফিট তো ইন্ডিয়া ফিট’ চ্যালেঞ্জে এখন সরগরম ট্যুইটার। এবার এই চ্যালেঞ্জে নাম লেখালেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও। ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির দেওয়া চ্যালেঞ্জ তিনি গ্রহণ করছেন বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী। বৃহস্পতিবার ট্যুইট করে নরেন্দ্র মোদি জানিয়েছেন, খুব শীঘ্রই তিনি নিজের ফিটনেস ভিডিও পোস্ট করবেন।

‘হাম ফিট তো ইন্ডিয়া ফিট’ একটি অনলাইন ফিটনেস চ্যালেঞ্জ। গত ২২মে যার সূচনা হয় দেশের ক্রীড়া ও যুব কল্যাণমন্ত্রী তথা প্রাক্তন অলিম্পিক মেডেল জয়ী শ্যুটার রাজ্য বর্ধন সিংহ রাঠোরের ট্যুইট করা একটি ভিডিওর হাত ধরে। সেখানে নিজের কসরতের একটি ভিডিও পোস্ট করে তিনি লেখেন দেশের মানুষ সুস্থ-সবল থাকলেই দেশ সুস্থ -সবল থাকবে। শারীরিক কসরত করে সেই ভিডিও ট্যুইটারে পোস্ট করার জন্য চ্যালেঞ্জ জানান বিরাট কোহলি, সাইনা নেহওয়াল এবং ঋত্বিক রোশনকে। এই চ্যালেঞ্জ গ্রহণ করে নিজের নিজের ফিটনেস ভিডিও পোস্ট করেন এই তিন জন।

বুধবার নিজের এই ভিডিও পোস্ট করে বিরাট কোহলি চ্যালেঞ্জ করেন প্রধানমন্ত্রীকে, নিজের কসরতের ভিডিও পোস্ট করার জন্য।

সেই চ্যালেঞ্জই গ্রহণ করলেন প্রাধানমন্ত্রী মোদি।
তবে এই সুযোগ হাতছাড়া করেনি বিরোধী কংগ্রেস, দেশের আর্থিক দূরাবস্থা, বেকরত্বের চ্যালেঞ্জ গ্রহণ করতে তাঁরা আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রীকে। রাহুল গান্ধীর ট্যুইট, ফুয়েল চ্যালেঞ্জ নিয়ে এবার প্রধানমন্ত্রী জালানির মূল্যবৃদ্ধি কমান।

Comments
Loading...