তৃণমূলে ফিরলেন মুকুল শ্যালক সৃজন রায়, বললেন মমতাই প্রকৃত ধর্মনিরপেক্ষ

"মমতা ব্যানার্জিই প্রকৃত ধর্মনিরপেক্ষ",বললেন সৃজন

তৃণমূলে যোগ দিলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়ের শ্যালক সৃজন রায়। “মমতা ব্যানার্জিই প্রকৃত ধর্মনিরপেক্ষ”,বললেন সৃজন। ২০১১ তে বিধানসভা নির্বাচন, ২০১৪ সালে লোকসভা নির্বাচন এবং ২০১৬ সালে বিধানসভা নির্বাচনে তৃণমূল শিবিরেই ছিলেন মুকুল শ্যালক।

২০১৯ সালে তিনি বিজেপিতে যোগ দেন। বুধবার তৃণমূল ভবনে ব্রাত্য বসুর সাংবাদিক সম্মেলন থেকে ফের জোড়াফুলের পতাকা হাতে তুলে নেন সৃজন। এদিন যোগদানের পর সৃজন বলেন, “মমতা ব্যানার্জির আদর্শের প্রতি অনুপ্রাণিত হয়ে এই যোগদান। দলের অন্যান্য নেতারা যে দলই চান তা বেছে নিতে পারেন। আমি বেছে নিয়েছি তৃণমূলকে।”

[আরও পড়ুন- পরিবর্তনের ডাক দিয়ে রাজ্যজুড়ে রথযাত্রা বিজেপির, ৬ তারিখ সূচনায় নাড্ডা, ১০ এ অমিত শাহ]

রেলে চাকরি দেওয়ার নাম করে প্রায় ২ কোটি টাকা জালিয়াতি করার অভিযোগ উঠেছিল সৃজনের বিরুদ্ধে। মুকুল রায় রেলমন্ত্রী থাকাকালীন এই অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। সেই মামলায় নাম ছিল মুকুল রায়েরও। ২০১৮ সালে গ্রেফতার হন সৃজন। ১ বছর জেলও খাটতে হয় তাঁকে। এরপরেও তাঁর বিরুদ্ধে ওঠা সব অভিযোগ অস্বীকার করে গেছেন সৃজন। তৃণমূলের বিরুদ্ধেই তাঁকে ফাসিয়ে দেওয়ার অভিযোগ তুলে ২০১৯ সালে বিজেপিতে যোগ দেন তিনি।

একইসঙ্গে তৃণমূলে যোগ দেন হাইকোর্টের আইনজীবী জ্যোতিপ্রকাশ চ্যাটার্জি। ১৭ বছরের অভিজ্ঞ এই আইনজীবী তৃণমূলের একাধিক সাংসদ এবং বিধায়কদের হয়ে প্রতিনিধিত্ব করেছেন। এদিন তৃণমূলে যোগদানের পর তিনি বলেন, “বিজেপি বাংলাকে বিভক্ত করতে চায়, এর বিরুদ্ধে লড়াই করার জন্য এই যোগদান। “

টলিউডের মডেল নীলাঞ্জনা মজুমদারও ব্রাত্য বসুর হাত থেকে দলীয় পতাকা নেন। টলিউডে ১০ বছর ধরে অভিনয় এবং মডেলিং করছেন তিনি। ৯ বছর ধরে বিভিন্ন সামাজিক কাজকর্মের সঙ্গে যুক্ত ছিলেন এই অভিনেত্রী। এদিন তৃণমূলে যোগদানের পর তিনি বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে কাজ করা আমার পক্ষে সম্মানের বিষয়।”

Comments
Loading...