WB Election 2021: পিকের অডিও নিয়ে তুমুল জল্পনা, ১০০ পেরোবে না BJP, ফের বললেন TMC’র ভোট কুশলী

তৃণমূলের ভোট কুশলী প্রশান্ত কিশোরের একটি অডিও টেপের নির্বাচিত অংশ ফাঁস হওয়া নিয়ে তীব্র জলঘোলা। সেই ভিডিও ক্লিপে পিকেকে বলতে শোনা যাচ্ছে মোদী, হিন্দুত্ব, মেরুকরণ এবং অবাঙালি ভোট বড় ফ্যাক্টর। বিজেপি আইটি সেলের প্রধান অমিত মালব্য ট্যুইটে ফাঁস করেছেন ওই অডিও ক্লিপ। তবে ওই ক্লিপের সত্যতা যাচাই করেনি TheBengalStory.

অমিত মালব্যর ফাঁস করা ক্লাব হাউস চ্যাটের একটি অংশে পিকেকে বলতে শোনা যায়, বাংলায় ভোটের ক্ষেত্রে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বড় ফ্যাক্টর। পিকের দাবি, বাংলায় প্রায় ১ কোটি হিন্দি ভাষী ভোটার রয়েছেন যাঁরা মোদীকে দেখেই ভোট দেবেন। সেই সঙ্গে তিনি বলেন, বিজেপিতে শুভেন্দুর আসা বা তৃণমূলের আইপ্যাককে নিয়োগ করাটা বাংলার ভোট ব্যাঙ্কের কাছে কোনও ইস্যুই না। এর কোনও প্রভাব নেই।

সেই সঙ্গে তিনি বলেন, বাংলার রাজনীতিতে দীর্ঘদিন ধরে প্রতিটি দলই সংখ্যালঘু তোষণ করে এসেছে। এই প্রথমবার হিন্দু ভোটাররা আলাদা গুরুত্ব পাচ্ছেন। তাছাড়া তফসিলি জাতি উপজাতির প্রায় ২৭ % ভোট বিজেপির পক্ষেই রয়েছে বলে কথোপকথনে বলেন পিকে।
ক্লাব হাউস চ্যাটের একটি অংশকে হাতিয়ার করে ময়দানে নেমেছে বিজেপি। বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য পিকের কল রেকর্ডিং-এর নির্দিষ্ট অংশ ট্যুইট করেন।

[আরও পড়ুন- BJP’র প্রতি মানুষের সমর্থন দেখে হতাশ দিদি এসব করাচ্ছেন: শিলিগুড়ি থেকে মোদী]

যাঁর কল রেকর্ড নিয়ে এত জল্পনা, সেই প্রশান্ত কিশোর এদিন একটি ট্যুইট করে অডিওটির সত্যতা স্বীকার করে নিয়েছেন। বিজেপিকে কটাক্ষ করে লিখেছেন, আমার এটা দেখে ভাল লাগছে যে বিজেপি তাদের নেতাদের থেকেও আমার কথাকে বেশি গুরুত্ব দিচ্ছে।
নির্বাচিত অংশ তুলে ধরে উত্তেজিত না হয়ে সম্পূর্ণ কথোপকথনটি প্রকাশ করুন।
ট্যুইটের শেষ অংশে পিকে ফের জোরালো দাবি করেন, আমি আগেও বলেছি, এখনও বলছি বাংলায় বিজেপি ১০০ টি আসনের গন্ডিও পেরোতে পারবে না।

তৃণমূলের ভোট কুশলী প্রশান্ত কিশোরের কথোপকথনটি প্রকাশ্যে আসায় তোলপাড় শুরু হয়েছে। তৃণমূল শিবির বিজেপিকে চ্যালেঞ্জ করছে সম্পূর্ণ ক্লিপ প্রকাশ করার জন্য। উল্টো দিকে বিজেপির দাবি, বিজেপি যে বাংলায় জিতছে তা এবার নিজেদের ভোট কুশলীর মুখে শুনেও কি তৃণমূল বিশ্বাস করতে পারছে না? তাহলে ২ মে পর্যন্ত অপেক্ষা করুন।

Comments
Loading...