সন্তানের অসুস্থতা, স্পেনে ফিরে গেলেন বোরহা, কোচের সঙ্গে বৈঠকে ইস্টবেঙ্গল কর্তারা

সময়টা যেন কিছুতেই ভালো যাচ্ছে না ইস্টবেঙ্গলের। চার্চিল ব্রাদার্সের বিরুদ্ধে ম্যাচ হেরে আই লিগ চ্যাম্পিয়নশিপে কিছুটা পিছিয়ে পড়তে হয়েছে। গত বছরের শেষে তারা লিগের শীর্ষস্থানে থাকলেও, এখন লিগের শীর্ষে রয়েছে চিরপ্রতিদ্বন্দ্বী মোহনবাগান। এই অবস্থায় ইস্টবেঙ্গল সমর্থকরা দাবি তুলতে শুরু করেছেন, এই আক্রমণভাগের আই লিগ জেতানোর ক্ষমতা নেই। তাই নতুন ফুটবলার আনতে হবে।
আর তার মধ্যে ইস্টবেঙ্গলের জন্য আরও বড় খারাপ খবর। চার বছরের সন্তান গুরুতর অসুস্থ। আর তাই জরুরি ভিত্তিতে স্পেনে ফিরে যেতে হয়েছে ইস্টবেঙ্গলের ডিফেন্ডার বোরহা গোমেজকে। পরিস্থিতি যা, তাতে আর এই স্প্যানিশ ডিফেন্ডারের পক্ষে আই লিগ খেলা সম্ভব নয়। জানুয়ারির মধ্যেই নতুন ফুটবলার নিতে হবে ইস্টবেঙ্গলকে।
অন্যদিকে, দলের পারফরমেন্সে একদমই খুশি নন ইস্টবেঙ্গল কর্তারা। আবার দল চালানোর ক্ষেত্রে তাদের কোনও স্বাধীনতা নেই। বাধ্য হয়েই মঙ্গলবার ইস্টবেঙ্গল অনুশীলনে এসে স্প্যানিশ কোচ আলেজান্দ্রো মেনিনডেজের সঙ্গে আলোচনায় বসেছিলেন ইস্টবেঙ্গল শীর্ষকর্তা দেবব্রত সরকারর। তবে সূত্রের, সেই বৈঠক খুব একটা ফলপ্রসূ হয়নি। বেরিয়ে যাওয়ার সময় স্প্যানিশ কোচের মুখে ভাব পরিষ্কার করে দিচ্ছিল, এই বৈঠকে তিনি মোটেই খুশি নন।

 

Comments
Loading...