সুশান্তের মৃত্যুতে দ্রুত সিবিআই তদন্ত জরুরি, মোদী-শাহর কাছে আর্জি সাংসদ-অভিনেতা রূপা গাঙ্গুলির, তুললেন অসঙ্গতি নিয়ে প্রশ্ন

অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু নিয়ে এখনও নানা জল্পনা মুম্বইয়ের সিনেমা দুনিয়ার অন্দরমহল থেকে শুরু করে দেশজুড়ে। এই জল্পনায় এবার নয়া মাত্রা যোগ করলেন বাংলার অভিনেতা তথা বিজেপি সাংসদ রূপা গাঙ্গুলি। সিবিআই তদন্তের দাবি জানিয়ে ট্যুইটে ট্যাগ করলেন প্রধানমন্ত্রী এবং দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে।

ট্যুইটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ট্যাগ করে রূপা লেখেন, সিবিআই তদন্তের জন্য আর কতদিন অপেক্ষা করতে হবে? বিজেপি সাংসদ রূপা অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর নিরপেক্ষ তদন্তের আর্জি জানিয়ে প্রমাণাদি বিকৃতির চাঞ্চল্যকর অভিযোগ করেছেন।

গত ১৪ জুন বান্দ্রায় নিজের বাড়ি থেকে উদ্ধার করা হয় অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃতদেহ। আকস্মিক এই মৃত্যুর পরে সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন সুশান্তের অনুরাগী সহ একাধিক নেতা-মন্ত্রী। এর মধ্যে পশ্চিমবঙ্গের বিজেপির প্রথম সারির মুখ রূপা গাঙ্গুলিও সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে সিবিআই তদন্তের দাবি জানিয়ে নিয়মিত নিজের ট্যুইটারে পোস্ট করছেন। শুক্রবার এক ট্যুইট বার্তায় তিনি এও অভিযোগ করেছেন, অভিনেতার মৃত্যুর পরও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট অ্যাক্টিভ রয়েছে। পাশাপাশি, করণ জোহর, সলমন খানদের ছবি বয়কটের ডাক দিয়ে সোশ্যাল মিডিয়ায় সই সংগ্রহের আহ্বান জানিয়েছেন বিজেপি নেত্রী। এই সংক্রান্ত সিরিজ ট্যুইটে তিনি দেখান, গত ১৫ মে থেকে ১৪ জুন, এক মাসের মধ্যে প্রয়াত অভিনেতার ঘনিষ্ঠ তিন জন আত্মহত্যা করেন। চতুর্থ জন সুশান্ত নিজে। তাঁর এই ট্যুইট বলছে, সুশান্তের তিন ঘনিষ্ঠ মনমীত গ্রেওয়াল, প্রেক্ষা মেহতা, দিশা সালিয়ান আচমকাই নিজেদের শেষ করে দিয়েছেন সুশান্তের মতোই। তালিকার শেষ জন দিশা ছিলেন সুশান্তের ম্যানেজার। যিনি ৯ জুন ১৪ তলা বিল্ডিং থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন। তার আগে যথাক্রমে ১৫ এবং ২৬ মে গলায় ফাঁস দেন মনমীত ও প্রেক্ষা।
রূপার দাবি, এই রহস্য সমাধান একমাত্র সিবিআই করতে পারে। অবসাদের জেরে পর্দার এম এস ধোনি নিজেকে শেষ করে দিয়েছেন সেই তত্ত্ব মানতে নারাজ রূপা। ৩৪ বছর বয়সী সুশান্ত সিংহের অকাল মৃত্যু নিয়ে প্রশ্ন তুলছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে থেকে সে রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ। এছাড়া সঞ্জয় নিরুপম, নীরজ সিংহ বাবলুর মতো রাজনীতিবিদেরাও নিরপেক্ষ তদন্তের আর্জি জানিয়েছেন। সেই তালিকায় যুক্ত হলেন বিজেপি সাংসদ তথা অভিনেতা রূপা গাঙ্গুলি।

Comments
Loading...