এবার সামিকে লালবাজারে তলব করল কলকাতা পুলিশ। বুধবারই হাজিরার নির্দেশ।

এবার জাতীয় দলের পেসার মহম্মদ সামিকে জিজ্ঞাসাবাদের জন্য লালবাজারে তলব করল কলকাতা পুলিশ। বুধবার দুপুর দুটোয় সামিকে লালবাজারের ডিটেকটিভ ডিপার্টমেন্টে হাজিরা দিতে বলা হয়েছে। আগেই সামির দাদা হাসিবকে তলব করেছিলেন গোয়েন্দারা। হাসিবেরও বুধবারই লালবাজারে হাজিরা দেওয়ার কথা। এবার সামিকে ডেকে পাঠাল কলকাতা পুলিশ। সামি এবং তাঁর দাদার বিরুদ্ধে সামির স্ত্রী হাসিন জাহান খুনের চেষ্টা, ধর্ষেণের চেষ্টাসহ একাধিক গুরুতর অভিযোগ এনেছিলেন। তারই পরিপ্রেক্ষিতে দীর্ঘ তদন্ত চালিয়ে অবশেষে সামি এবং তাঁর দাদাকে জেরার সিদ্ধান্ত নিয়েছে্ন ডিটেকটিভ ডিপার্টমেন্টের অফিসাররা।

কলকাতা পুলিশ সূত্রে খবর, হাসিন জাহানের অভিযোগের তদন্তে নেমে একাধিক গুরুত্বপূর্ণ সূত্র মিলেছে। সামিদের উত্তর প্রদেশের বাড়ি থেকেও মিলেছে কিছু সূত্র। পাশাপাশি হাসিন জাহানের পেশ করা তথ্য ফরেনসিক পরীক্ষার পর ডিটেকটিভ ডিপার্টমেন্টের অফিসাররা গত সপ্তাহেই সিদ্ধান্ত নেন, মহম্মদ সামি এবং তাঁর ভাইকে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন। গত সপ্তাহেই সামির দাদা হাসিবকে ডেকে পাঠানো হয়েছিল লালবাজারে। অফিসারদের ফোন করে কয়েক দিন সময় চেয়েছিলেন হাসিব। কিন্তু ১৮ এপ্রিল, বুধবার হাসিবকে লালবাজারে হাজিরার নির্দেশ দেন অফিসাররা।

তদন্তে কিছু অগ্রগতি হওয়ায় মঙ্গলবার সকালেই লালবাজারের ডিটেকটিভ ডিপার্টমেন্টের অফিসাররা সামিকেও জিজ্ঞাসাবাদের সিদ্ধান্ত নেন। সঙ্গে সঙ্গেই সামিকে ১৮ এপ্রিল, বুধবার লালবাজারে তলব করে নোটিশ পাঠানো হয়। সূত্রের খবর, মহম্মদ সামির ম্যানেজার কলকাতা পুলিশের নোটিশ রিসিভ করেছেন।  কলকাতা পুলিশ সূত্রের খবর হাসিন জাহানের অভিযোগের তদন্তে যে তথ্য-প্রমাণ মিলেছে, তাতে অবিলম্বে সামি এবং তাঁর দাদাকে জেরা করা দরকার।       

Comments
Loading...