মোদীকে রিসিভ করতে হেলিপ্যাডে শিশির! তৃণমূলে আর ক’দিন?

বিধানসভা নির্বাচনের সবচেয়ে হাইভোল্টেজ কেন্দ্র নন্দীগ্রাম। লড়াই মমতা ব্যানার্জি, শুভেন্দু অধিকারীর। রয়েছেন সিপিএম প্রার্থী মীনাক্ষী মুখার্জিও।

বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীর হয়ে প্রচারে নামছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ২৪ মার্চ কাঁথিতে সভা করবেন প্রধানমন্ত্রী। শোনা যাচ্ছে, মোদীকে হেলিপ্যাডে স্বাগত জানাতে হাজির থাকবেন বর্ষীয়ান তৃণমূল সাংসদ তথা পূর্ব মেদিনীপুরের তৃণমূল চেয়ারম্যান শিশির অধিকারী। তবে কি এবার ছেলে শুভেন্দু, সৌমেন্দুর পর পদ্ম শিবিরে যোগ দিতে চলেছেন বাবা শিশির? আর সেটা কি মোদীর হাত ধরেই? জল্পনা তুঙ্গে।

[আরও পড়ুন- BJP ছাড়লেন শোভন-বৈশাখী]

শিশির অধিকারী জানিয়েছেন, ছেলে চাইলে তিনি মোদীর সভায় থাকবেন। বর্ষীয়ান তৃণমূল সাংসদের সঙ্গে দলের দূরত্ব তৈরী হয়েছে বহুদিন ধরেই। শুভেন্দুর দলবদলের পর থেকে বয়সের কারণ দেখিয়ে অশীতিপর শিশিরকে দলের একাধিক দায়িত্ব থেকে সরিয়ে দেয় তৃণমূল। এরমধ্যেই শিশির অধিকারীর বিজেপিতে যোগ দেওয়া নিয়ে জল্পনা শুরু হয়। এই জল্পনা আরও জোড়ালো হয় লকেট চ্যাটার্জির সঙ্গে শিশির অধিকারীর সাক্ষাতের পর। শনিবার শান্তিকুঞ্জে গিয়ে শিশিরের সঙ্গে দেখা করেন বিজেপি সাংসদ লকেট চ্যাটার্জি। জানা গিয়েছে, কাঁথির ‘শান্তিকুঞ্জে’ গিয়ে শিশিরবাবুকে মোদীর সভায় হাজির থাকার জন্য আমন্ত্রণ জানিয়ে গিয়েছেন তিনি।

উল্লেখ্য, শুভেন্দু নন্দীগ্রাম থেকে বিজেপির প্রার্থী হওয়ার পর শিশির অধিকারীর মুখে শোনা গিয়েছিল নন্দীগ্রামে শুভেন্দুই জিতবে। প্রয়োজনে আমি প্রচার করব। ছেলে তাঁকে প্রচারে ডেকেছেন কিনা তা জানা যায়নি। কিন্তু শিশির অধিকারী যে মোদীকে রিসিভ করতে কাঁথি হেলিপ্যাডে যাচ্ছেন তা একপ্রকার নিশ্চিত। কিন্তু একইদিনে কি শিশির বাবু বিজেপিতেও যোগ দেবেন? তার উত্তর মেলেনি।

Comments
Loading...