দলবিরোধী মন্তব্যের জের, তথাগত রায়কে দিল্লিতে তলব বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের

একের পর এক দলবিরোধী মন্তব্যের জের। এবার তথাগত রায়কে দিল্লিতে তলব করল বিজেপি কেন্দ্রীয় নেতৃত্ব। বুধবার সকালে নিজেই টুইট করে একথা জানিয়েছেন বিজেপি নেতা।

সকালে তিনি আরও দুটি টুইট করেন। সেই টুইটে লেখেন তৃণমূল থেকে আবর্জনা বিজেপিতে এসেছিল বলে জানান। এছাড়াও তারকাদের প্রার্থী করা প্রসঙ্গে তিনি টুইটে লেখেন, অষ্টম শ্রেণি পর্যন্ত পড়াশোনা আর ফিটার মিস্ত্রির শংসাপত্র থাকা নেতৃত্বের কাছ থেকে এর বেশি কিছু আশা করা যায় না। এরপরই তথাগত রায়কে দিল্লিতে ডেকে পাঠায় কেন্দ্রীয় নেতৃত্ব।

এর আগেও বিজেপির তারকা প্রার্থীদের নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন তথাগত রায়। ভোটে বিজেপির তারকা প্রার্থীদের পরাজয়ের পরেই মঙ্গলবার তিনি টুইট করে বলেন, পায়েল, শ্রাবন্তী, তনুশ্রী ‘নগরীর নটীরা’ নির্বাচনের টাকা নিয়ে কেলি করে বেরিয়েছেন। মদন মিত্রের সঙ্গে নৌকাবিহারের নিন্দা করেন তিনি। যা নিয়ে তোলপার হয় রাজ্য রাজ্যনীতি। জবাব দেন পায়েল, শ্রাবন্তী, তনুশ্রীরা।

এবার শুধু তারকা প্রার্থীরা নয়, রাজ্য নেতৃত্বের পাশাপাশি সরাসরি আক্রমণ করেন তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেওয়া নেতাদের। বলেন, পুরোনো কর্মীদের না ফেরালে দল শেষ হয়ে যাবে। সাত তারা হোটেলে থাকা তৃণমূলের জঞ্জালদের টিকিট দিয়েছে বিজেপি। লিখেছিলেন মেঘালয়ের প্রাক্তন রাজ্যপাল।

তিনি বলেন, আসল ব্যাপারটা হচ্ছে যাঁরা ১৯৮০-র দশক থেকে প্রাণপাত করে বিজেপির জন্য খেটেছে এবং পার্টিটাকে দাঁড় করিয়েছে, তাঁদের অপমান করা হয়েছে। তৃণমূল থেকে আসা লোক দিয়েই পার্টিটা শেষ হল।

Comments
Loading...