দেখতে দেখতে তেরো বছর পার, জানেন ইনিই ছিলেন রাজের প্রথম স্ত্রী?

পরিচালক রাজ চক্রবর্তী টলিউডের সফল নিউ কামার পরিচালকদের মধ্যে একজন। বর্তমানে তিনি টলিউডের এভারগ্রীন অভিনেত্রী শুভশ্রীর স্বামী। কিন্তু জানেন কি তার প্রথম স্ত্রী কে? রাজের প্রথম স্ত্রী হলেন শতাব্দী মিত্র। ২০০৬ সালে শতাব্দীর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন রাজ। কিন্তু শেষ পর্যন্ত তাদের বিয়ে টেকেনি।

বিয়ের কয়েক বছর পরেই হালিশহর থেকে এসে ইন্ডাস্ট্রিতে আসেন রাজ। তখন তার পাশে ছিলেন একমাত্র তার জীবন সঙ্গিনী শতাব্দী। এমনকি অভিনেতার রুদ্রনীল ঘোষের সঙ্গে রুমও শেয়ার করে থাকতেন রাজ। দুজনের বিয়েটাও মেনে নিতে পারেনি শতাব্দীর বাড়ির লোক। শোনা যায় বাড়ির অমতেই সবসময় রাজের সঙ্গ দিয়েছেন শতাবব্দী।

বহু স্ট্রাগলের পরে মুক্তি পায় রাজের প্রথম ছবি চিরদিনই তুমি যে আমার। এরপর একে একে চ্যালেঞ্জ, পারবো না আমি ছাড়তে তোকে, বরবাদ, প্রেম আমার আরো বহু ছবি উপহার দেন বাঙালী দর্শকদের। কিন্তু পরে এতোটাই সিনেমা জগতে জড়িয়ে যায় রাজ সেখান থেকে পায়েল সরকার ও পরে মিমি চক্রবর্তীর সাথে সম্পর্ক শুরু হয়।

শেষ পর্যন্ত ২০১১ সালে আইনি বিবাহ বিচ্ছেদ হয় রাজ আর শতাব্দীর। রাজের সঙ্গে বিচ্ছেদের পরে ফের বিয়ে করে মার্কিন যুক্তরাষ্ট্রে পাড়ি দেন শতাব্দী। এরপর ২০১৮তে বিবাহ বন্ধনে আবদ্ধ হন রাজ শুভশ্রী। কিন্তু দেখতে দেখতে কেটে গিয়েছে দু বছর। চলতি বছরের সেপ্টেম্বরে শুভশ্রীর কোল আলো করে এসেছে তাঁদের প্রথম সন্তান ইউবান।

Comments
Loading...